মৌলভীবাজারে পথ শিশুদের নিয়ে নাট্যলোকের ১যুগ পূর্তি

    0
    212

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩মার্চ,আলী হোসেন রাজন,মৌলভীবাজার থেকে:বাঙ্গালীর শিখরের সন্ধানে এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের পথ শিশুদের নিয়ে কাজ করা মৌলভীবাজারের ঐতিহ্যবাহী শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন বাংলার নাট্যলোক-মৌলভীবাজারের ১যুগ পূর্তি উপলেক্ষ্য পথ শিশুদের নিয়ে মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এক বার্ণাঠ্য শুভাযাত্রা বের করা হয়। শুভাযাত্রাটি মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বের হয়ে মৌলভীবাজার শহর প্রদক্ষীণ করে আবার শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

    শুভাযাত্রা শেষে বিশিষ্ট নাট্যকার,চ্যালেন এস.ইউকের পরিচালক ও প্রধান উপদেষ্টা খালেদ চৌধুরীর স ালনা ও সাংবাদিক দুরুদ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থা ও জেলা আওয়ামীলীগের সাধরাণ সম্পাদক মিছবাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকশী ইকবাল আহমেদ।

    এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা সহকারী অধ্যাপক ফৌরদৌসী সুলতানা, মৌলভীবাজার সাংস্কৃতিক কর্মী সংসদের সদস্য সচিব আনোয়ার হোসেন দুলাল, বাধন থিয়েটার এর সভাপতি রুহেল আহমেদ, নাট্যকার ও সাংবাদিক আলী হোসেন রাজন,খবর পত্রের পলাশবাড়ী প্রতিনিধি নুরুল ইসলাম,মৌলভীবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মোশাহিদ আহমেদ, অনুষ্টান শেষে ছির্ন্নমল পথ শিশু, ও শাহবন্দর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে খাবার বিতরণ করা হয়।