মৌলভীবাজারে ডক্টরস সেফটি চেম্বার দিলেন যুবলীগ নেতা

    0
    261

    আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ করোনা প্রতিরোধে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ব্যক্তিগত উদ্যোগে ডক্টরস সেফটি চেম্বার দিলেন জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ। এই চেম্বারের মাধ্যমে চিকিৎসক, নার্স ও রোগীদের করোনা সংক্রমন ঝঁকি কমবে বলে মনে করেন সংশ্লিষ্টরা।

    মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও রোগীদের করোনা ঝুকি কমাতে আজ সকালে ডক্টরস সেফটি চেম্বার এর উদ্বোধন করেছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ।

    জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ এর পৃষ্ঠপোষকতায় ডক্টরস সেফটি চেম্বার আজ উদ্বোধনের পর থেকে চালু হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ফজলুর রহমান, হাসপাতাল তত্ত্বাবধায়ক ডা. প্রার্থ সারথী দত্ত কানগো, সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, জেলা বিএমএ সভাপতি সাব্বির হোসেন খান,জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারন সম্পাদক পান্না দত্ত সহ হাসাপাতলে কর্মরত চিকিৎসক ও কর্মকর্তাবৃন্দ।

    মৌলভীবাজার হাসপাতালে স্থাপিত এ চেম্বারে রোগীর শরীরে তাপমাত্রা, রক্তচাপ নির্ণয়সহ বিভিন্ন পরীক্ষা করা যাবে। জরুরী বিভাগে আসা রোগীরাও এই ডক্টরস সেফটি চেম্বার থেকে সেবা নিতে পারবেন ।স্বাস্থ্য বিভাগের সদস্যদের সুরক্ষায় ডক্টরস সেফটি চেম্বার স্থাপনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।