মৌলভীবাজারে জাতির পিতা বঙ্গবন্ধু ম্যুরাল এর শুভ উদ্বোধন

    0
    242

    আলী হোসেন রাজন মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ  মৌলভীবাজার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এর শুভ উদ্বোধন করা হয়েছে। ১৩ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ফলক উন্মোচনের মাধ্যমে বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন করেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগেরে সভাপতি নেছার আহমদ।
    উদ্বোধন শেষে সংসদ সদস্য বলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশের স্বাধীনতা অবিচ্ছেদ্য অংশ। জাতির পিতা বঙ্গবন্ধু সম্পর্কে নতুন প্রজন্মকে ভালোভাবে জানতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করতে হবে।
    এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান,জেলা পুলিশ সুপার মো: ফারুক আহমদ, প্রেসক্লাব সাধারন সম্পাদক পান্না দত্ত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মো: মামুনুর রশীদ,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজমল হোসেন,শাহেদ আহমদ,আকিল আহমদ। সাধারন সম্পাদক মিজবাউর রহমান,পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ফজলুর রহমান,সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক কামাল হোসেন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাধা পদ দেব সজল,অজয় সেন সহ জেলা আওয়ামীলীগেরে অংগ সংগঠনের নেতৃবৃন্দ।