মৌলভীবাজারে ছাত্র খুনের রহস্য উদঘাটন:হত্যাকারী আটক

    0
    223

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬মে,বিক্রমজিত বর্ধন,নিজস্ব প্রতিনিধি:  মৌলভীবাজারের বড়লেখায় চাঞ্চল্যকর নবম শ্রেণীর স্কুল ছাত্র আব্দুলাহ হাসান এর হত্যা কান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

    মৌলভীবাজার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যলয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহাদাত হোসেন এক প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এ তথ্য জানান।

    লিখিত বক্তব্যে উল্লেখ করেন, হত্যাকান্ডের প্রায় তিন মাস পূর্বে নিহত স্কুল ছাত্র আব্দুলাহ হাসানের বাবার ব্যক্তিগত গাড়ি চালক এরশাদ মিয়া স্কুল থেকে বাড়ি ফেরার পথে দোকান থেকে কেক আনার সময় কিশোর হাসানের শরীরে গাড়ি লাগিয়ে দেয় এরশাদ। এতে ক্ষিপ্ত হয়ে হাসান এরশাদকে চড় মারে ও গালিগালাজ করে। এই ঘটনার প্রায় তিন মাস পর জরুরী কথা আছে বলে হাসানকে নির্জন এক পাহাড়ী টিলায় নিয়ে কুপিয়ে হত্যা করে এরশাদ।

    উল্লেখ্য চলতি বছরের ১৮ জানুয়ারি রাতে আব্দুল্লাহ হাসান বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়। ১০ দিন পর ২৮ জানুয়ারি রাতে মোহাম্মদনগর এলাকার একটি নির্জন পাহাড়ী এলাকায় তার খন্ডিত পচা লাশ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে সৌদি আরব প্রবাসী আব্দুর রহিম বাড়িতে আসেন এবং ৩০ জানুয়ারি নিহতের বাবা ৬ জনকে আসামি করে বড়লেখা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

    হত্যাকান্ডটি চাঞ্চল্যকর ও রহস্যজনক হওয়ায় পিবিআই হেডকোয়াটার্স এর নির্দেশে ও সার্বিক তত্ত্বাবধানে মামলাটি পিবিআই মৌলভীবাজার তদন্তভার গ্রহন করে। পিবিআইর তদন্তে এজহারভুক্ত ৬জন আসামীর কাছ থেকে গুরুত্বপূর্ন তথ্য না পাওয়ায় গাড়ী চালক এরশাদকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে হত্যার কথা স্বীকার করে এবং আদালতে স্বীকার উক্তিমূলক জবান বন্দী দেয়।