মৌলভীবাজারে চুরির অভিযোগে আটক-৩জন,মালামাল উদ্ধার

    0
    253

    নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারে  চুরির অভিযোগে ঘটনার ০৯ দিনের মাথায় ৩ জনকে আটক করা হয়েছে এবং বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে, মৌলভীবাজার জেলা পুলিশের সুত্রে জানা গেছে, গত ১৮/৫/১৯ তারিখ মৌলভীবাজার পৌরসভাধীন দরগা মহল্লার জনৈক শামীম আহমদ, পিতা-মৃত আব্দুল বারী এর বসত ঘরের আলমীরা খুলে  সিয়াম আহমদ উরুপে পলাশ (২৩), পিতা-নুরুল ইসলাম, সাং-সুলতানপুর। নাহিদ আহমদ (২৪) পিতা-মনছুর আহমদ, সাং-গোমড়া। খালেদ মিয়া (২৪), পিতা-আব্দুল হাই, সাং-দরগামহল্লা। সাকিল আহমদ (২৫), পিতা-অজ্ঞাত, সাং-সুলতানপুর,সর্ব থানা ও জেলা-মৌলভীবাজারসহ অজ্ঞাতনামা  আরও ২/৩জন আসামী স্বর্ণালংকার, নগদ টাকা,ট্যাবসহ মোট ৮,৩২,০০০/-টাকার মালামাল চুরি করিয়া নিয়া পালিয়ে যায়।

    পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে আসামীদের অবস্থান সনাক্তপূর্বক মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর এর নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ তোফাজ্জল হোসেন একদল পুলিশসহ গত ২৬/০৫/২০১৯ ইং তারিখ কক্সবাজার থানার রাজিউন কর্টেজ হইতে গ্রেফতার পূর্বক চোরাই যাওয়া মালামালের মধ্যে স্বর্ণের চেইন, একটি আংটি, একটি সামাসং ট্যাব এবং নগদ ৫,০০০/-টাকা আসামীদের হেফাজত হইতে উদ্ধার করা হয়।

    পুলিশের সুত্রে আরও জানা গেছে,পরবর্তীতে আসামীর দেওয়া তথ্যমতে একটি চুরি যাওয়া ব্রেসলেট ঢাকার যাত্রাবাড়ি রিয়া জুয়েলার্সে বন্ধক রহিয়াছে মর্মে জানাইলে বন্ধকের কাগজসহ ঢাকার যাত্রাবাড়ি থানাধীন দয়াগঞ্জ সড়কের রিয়া জুয়েলার্স হইতে উদ্ধার করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। 

    উল্লেখ্য,মৌলভীবাজার মডেল থানার বর্তমান অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমঙ্গীর গত ১৫ এপ্রিল ২০১৯ রোজ সোমবার সন্ধ্যায় মৌলভীবাজার মডেল থানার যোগদান করেন এর আগে তিনি পুলিশের অ্যান্টি  টেরিরিজম ইউনিটের দায়িত্ব পালন করেছেন।