মৌলভীবাজারে চাকুরী রাজস্বকরনের দাবিতে অবস্থান কর্মবিরতি

    0
    397

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩জানুয়ারী,আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ কমিউনিটি ক্লিনিক এর কর্মচারীদের চাকুরী রাজস্ব করনের দাবিতে কেন্দ্রী কর্মসূচিরর অংশ হিসাবে আজ ২৩ জানুয়ারী মঙ্গলবার সকাল ৯টা থেকে মৌলভীবাজার সিভিলসার্জন অফিস প্রাঙ্গনে সিএইচসিপি এসোসিয়েশন মৌলভীবাজার জেলার আয়োজনে অবস্থান কর্মবিরতি করছে।

    এসময় বক্তব্য রাখেন সিএইচসিপি এসোসিয়েশন এর জেলা সভাপতি আবদুল কাইউম, সাবেক কেন্দ্রিয় সাংঘঠনিক সম্পাদক আবুল কাসেম উসমানী, সিলেট বিভাগে সাবেক সাধারণ সম্পাদক একে এম জাবের।

    এসময় বক্তারা বলেন প্রতিটি উপজেলায় কর্ম বিরতি শেষ করে আজ মৌলভীবাজার সদরে কর্ম বিরতি করছি এখান থেকে ঢাকা কেন্দ্রী কর্ম বিরতিতে যোগ দিবে। এসময় তারা আরো বলেন জীবন দিয়ে হলেও আমাদের দাবী আদায় করব। দাবী আদায় না হওয়া পযর্ন্ত ঘরে ফিরে যাবেনা।

    এসময় আরো উপস্থিত ছিলেন জেলা সাংগঠনিক সম্পাদক রজত চক্রর্বরতি, রাজনগর উপজেলা সভাপতি আমজাদ হোসেন, কুলাউড়া সভাপতি ইব্রাহীম আলী, বড়লেখা উপজেলা সভাপতি বিনিত দাশ, জুড়ি উপজেলা সভাপতি জাকির হোসেন, শ্রীমঙ্গল উপজেলা সভাপতি জাকির মিয়া, নাসির খান, ডালিম হোসেন, রাসেল নাফিজ, মৃদুল,সুমি, জেসমিন, প্রিয়াঙ্কা, বিজিত,স্বপ্না কুলসুমা সুমন চন্দ ।