মৌলভীবাজারে কিশোরী ধর্ষণঃপুলিশ সুপার বরাবর হিউম্যান রাইটস

    0
    242

    মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে গৃহকর্তার বিরুদ্ধে ৫/৬ বছর যাবৎ ধর্ষণের অভিযোগ কিশোরী কাজের মেয়ের। ঘটনাটি জানাজানি হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্ট সূত্রে। অমানবিক এ ঘটনাটি ঘটেছে মৌলভীবাজার সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়নস্থিত খোঁজারগাও গ্রামের আব্দুর রহমানের (৬০) বাড়িতে।
    এ ঘটনায় সামাজিক কোন পদক্ষেপ, কোন মামলা কিংবা পুলিশী কোন তৎপড়তা পরীলক্ষিত না হওয়ায় গোপন সূত্রের মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে সরেজমিন মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার দক্ষিনভাগ ইউনিয়নস্থিত সুনামপুর গ্রামে ধর্ষিতার সৌদিআরব প্রবাসী চাচার বাড়ীতে কথা হয় ধর্ষিতা কিশোরী ও তার চাচীর সাথে। অসহায় এই মেয়ের পাশে দাড়ায় হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি, মৌলভীবাজার জেলা শাখা। জানা যায়, ১০ নভেম্বর মঙ্গবার জেলা পুলিশ সুপার বরাবর একটি আবেদন করেন সংগঠন কর্তৃপক্ষ।

    এ ব্যপারে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি, মৌলভীবাজার জেলা শাখার সাধারন সম্পাদক শ.ই.সরকার জগলু বলেন কিশোরী কাজের মেয়েটিকে ধর্ষণের মত অমানবিক ঘটনা সংঘটক আব্দুর রহমান এবং ঘটনাকে ধামাচাপা দেয়ার চেষ্টাকারী কিশোরীর মা, খালা, নানী, তোফায়েল মেম্বার, জিলু মিয়া ও সজ্জাদ মিয়ার বিরুদ্ধে আইনগত কঠোর পদক্ষেপ নিতে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি, মৌলভীবাজার জেলা শাখার পদক্ষেপে পুলিশ সুপার বরাবর আবেদন করেছি ।

    উল্লেখ্য, উপরোক্ত বিষয়ে এই প্রতিনিধির করা আরেকটি সংবাদের লিঙ্ক এখানে দেওয়া হল।

    মৌলভীবাজারে ৬০বছরের বৃদ্ধের বিরুদ্ধে কিশোরী ধর্ষনের অভিযোগ