মৌলভীবাজারে অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে পথসভা

    0
    208

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬মার্চ,আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ মাদক নির্মূল, ইভটিজিং ও অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে মৌলভীবাজার জেলা যুব সংস্থার উদ্যোগে এক পথ সভা অনুষ্ঠিত হয়।

    বৃহস্পতিবার ১৬ মার্চ সকাল ১১টায় শহরের চৌমুহুনায় ঘন্টা ব্যাপি এই পথ সভা অনুষ্টিত হয়। মো জুবায়ের আহমদ এর পরিচালনায় ও যুব সংস্থার সভাপতি আব্দুল আলীমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিক বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী। এসময় অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিক বলেন মৌলভীবাজারের যুব সমাজকে সঙ্গে নিয়ে মাদক প্রতিরোধে আইন শৃংখলা বাহিনী সর্বোচ্চ আইন প্রয়োগ করবে। মাদক ব্যাবসাহীদের তিনি সর্তক করে বলেন যুব সমাজ চাইলেই একেক এলাকা থেকে মাদক মুক্ত করতে পারে। মাদক যুব সমাজকে ধ্বংশ করে দিচ্ছে। তাই মাদক ছেড়ে সুন্দর সমাজ গড়ার লক্ষে এগিয়ে আসুন।

    এসময় আরো উপস্থিত ছিলেন মাদক অধিদপ্তরের সহকারি উপ-পরিচালক সুবোধ কুমার বিশ্বাস, মৌলভীবাজার সাইকেলিং গুরুপের সভাপতি সাদিকুর রহমান,

    তুহিন আহমদ, ইউপি সদস্য মোঃ শাহেদ, ইউপি সদস্য আবু সুফিয়ান, যুব সংস্থার সদস্য জুবের, শাহিন আহমদ, জুমান চৌঃ, মতিউর রহমান, শিমূল, মাসুক, আরজান, নজরুল ইসলাম ফরিদ, আব্দুল হামিদ প্রমুখ।