মৌলভীবাজারে অপরাধ সংবাদ ডটকম পত্রিকার বর্ষপূতি পালিত

    0
    434

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২মার্চঃ মৌলভীবাজারে অপরাধ সংবাদ ডটকম এর ৪র্থ বর্ষপূতি পালিত হয়েছে মার্চ। অপরাধ সংবাদ ডটকম এর সিলেট বিভাগীয় মফস্বল সম্পাদক মশাহিদ আহমদের সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা প্রতিনিধি মতিউর রহমানের পরিচালনায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে এক বর্ণাট্য অনুষ্টানের মাধ্যমে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালণ করা হয়।

    অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন- সাপ্তাহিক পাতাকুড়ি দেশ পত্রিকার সম্পাদক ও ডেইলি ইন্ডিপেন্ড‘র জেলা প্রতিনিধি এড. নুরুল ইসলাম শেফুল। বিশেষ অতিথি ছিলেন- রেড টাইমস বিডি২৪ ডটকম’র প্রধান সম্পাদক কবি সৌমিত্র দেব টিটো, দৈনিক খবরপত্র জেলা প্রতিনিধি ও হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি মৌলভীবাজার জেলা শাখার সাধারন সম্পাদক শ. ই. সরকার জবলু, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি ফেরদৌস আহমদ, স্থানীয় সাপ্তাহিক মুক্তকথা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশীদ মহসিন।

    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক এহসান বিন মুজাহির, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও দৈনিক সিলেট সুরমা পত্রিকার জেলা প্রতিনিধি দুরুদ আহমদ, বাংলা নিউজ২৪ ডটকম’র জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক আব্দুল কাইযুম, দৈনিক সুর্যোদয় পত্রিকার জেলা প্রতিনিধি সুধাংশু শেখর হালদার, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি জিতু তালুকদার, আওয়ার নিউজ বিডি ডটকম’র জেলা প্রতিনিধি মাহমুদ এইচ খান, দুর্নীতি মুক্তকরন বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক চিনু রঞ্জন তালুকদার প্রমুখ।

    সভায় বক্তারা বলেন- অনলাইন গনমাধ্যম একটি শক্তিশালী সংবাদ মাধ্যম। যেকোন শক্তির অপচয় ধ্বংশ ডেকে আনে। সাংবাদিকতা করতে হলে সকল বিষয়েই জানতে হবে, লেখা পড়া করতে হবে। বিষয় ভিত্তিক নোট নিতে হবে এবং তা লিখতে হবে। সমগ্র বিশ্বে সাংবাদিকতা এখনও প্রথম শ্রেণীর প্রথম পেশা হিসাবে স্বীকৃত। নবীন ও প্রবীনদের মধ্যে ঐক্য তৈরি করতে হবে। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- অনলাইন পত্রিকার মাধ্যমে যেকোন সংবাদ খুব দ্রুত ছড়িয়ে পড়ে।

    অপরাধ সংবাদ নিউজ পোর্টালটি মৌলভীবাজারসহ সমগ্র দেশের ইতিবাচক সংবাদ প্রচার করে পাঠক মহলে বিপুল গ্রহণযোগ্যতা সৃষ্টি করতে সক্ষম হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি