মৌলভীবাজারের সুন্নি নেতা পীর আলী নুরুল্লাহকে সংবর্ধনা

    0
    228

    নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি ও ইসলামপুর খানকার প্রতিষ্ঠাতা পীর আলী নুরুল্লাহ শাহ কিছু দিন ধরে শারীরিক ভাবে অসুস্থ। উন্নত চিকিৎসার জন্যে লন্ডন যাচ্ছেন আগামী ১৭ জুলাই এ উপলক্ষ্যে কাল ১৪ জুলাই সকালে সিলেট থেকে বিমান যোগে বিশেষ প্রয়োজনে বগুরা জেলায় যাবেন সেখান থেকেই লন্ডনের উদ্যেশে যাত্রা করবেন বলে জানা।

    তিনি বেশ কিছু দিন ধরে শারীরিক অসুস্ততায় ভুগছেন।সম্প্রতি সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বলে জানা গেছে। একদিকে চিকিৎসা ও অপরদিকে পারিবারিক সদস্যদের সাথে  কিছুদিন কাটাবেন জানান তিনি। সেখানে তার স্ত্রী সন্তান ও নাতি নাতনী রয়েছেন। লন্ডন যাত্রা নিরাপদ ও উন্নত চিকিৎসা উপলক্ষ্যে তাকে বিদায় সংবর্ধনা জানিয়েছেন জেলা সুন্নি জামাতের নেতৃবৃন্দ।

    এ উপলক্ষ্যে আজ শনিবার সন্ধ্যা ৮ টায়  মৌলভীবাজারের সুন্নি নেতা অসুস্থ পীর আলী নুরুল্লাহ শাহ্‌র ইসলামপুর বড়বাড়ির বাসভবনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষ্যে সুস্থ হয়ে দেশে ফিরে আসার জন্য বিশেষ ভাবে দোয়া কামনা করেন উপস্থিত নেতৃবৃন্দ এবং ফুল দিয়ে বিদায় সংবর্ধনা জানানো হয়।

    সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সিনিয়র সহ-সভাপতি মাওলানা হারিছুর রহমান আল-কাদেরী, সাধারন সম্পাদক কাজী কুতুব উদ্দিন, মাওলানা আব্দুল মুহিত হাসানী,ময়নুল ইসলাম খান,আলহাজ্জ ইজ্জাদুর রহমান,মুহিবুর রহমান মুহিব, মাওঃ তাজুল ইসলাম ও রাসেল মোস্তফা এবং পীর আলী নুরুল্লাহ শাহর বেহাই নজরুল ইসলাম প্রমুখ সুন্নি নেতৃবৃন্দ।

    উল্লেখ্য, পীর আলী নুরুল্লাহ শাহ ইসলামপুর খানকার পাশে একটি মাদ্রাসা ও প্রতিষ্ঠা করেছেন। নানা ভাবে তিনি সুন্নিয়তের খেদমত করছেন,এতিম অসহায় শিশুদের শিক্ষার ব্যবস্থাও করেছেন বলে জানা গেছে।