মৌলভীবাজারের সাংবাদিক মকিস মনসুরের পিতার

    0
    223

    ইন্তেকালে শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ ও মাগফেরাত কামনা

    মিনহাজ তানভীরঃ মৌলভীবাজার জেলা সদরের কচুয়া গ্রামের বিশিষ্ট মুরব্বী,রাজনীতিবিদ,লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য,সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এর পিতা,একাটুনা বাজার ব্যাবসায়ী সমিতির সাবেক সভাপতি,একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন অব মৌলভীবাজারের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব গুলজার হোসেন উরুপে লনু মিয়া (৭৫) শুক্রবার ৯ই নভেম্বর সকাল পৌনে ১০টায় তার নিজ গ্রামের বাড়ীতে  ইন্তেকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

    মৃত্যুকালে  তিনি ৭ ছেলে,দুই মেয়ে,স্ত্রীসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনগ্রাহী  রেখে গেছেন।  মরহুমের বড় ছেলে সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুরসহ অপর ভাই-বোন পিতার নামাজে জানাজায় শরিক হওয়ার জন্য বাংলাদেশের উদ্দেশ্যে লন্ডন থেকে রওনা দিয়েছেন বলে একটি সুত্রে জানা গেছে।

    আজ শনিবার  বাদ আছর জেলার কচুয়া গ্রামের  নিজ বাড়ীতে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

    এক লিখিত প্রেস বার্তায়,শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম পত্রিকার সম্পাদক আনিছুল ইসলাম আশরাফী ও অনলাইন প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে  মহান আল্লাহর দরবারে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত  পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মহান আল্লাহর করুণা কামনা করা হয়।