মৌলভীবাজারের বীর মুক্তিযুদ্ধা আজিজুর রহমান স্মরণে দোয়া

    0
    297

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি, বীর মুক্তিযুদ্ধা, আওয়ামী লীগের প্রবীণ নেতা, মরহুম মোঃ আজিজুর রহমান ও জেলা পরিষদের কুলাউড়া উপজেলার সদস্য মরহুম মোঃ আব্দুল মানিক এর মাগফিরাত কামনায় আজ মঙ্গলবার সন্ধ্যা ৭ ঘটিকায় মৌলভীবাজার জেলা অডিটোরিয়াম, ডাকবাংলা পুকুরপাড়, শ্রীমঙ্গলে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

    উপস্থিত নেতৃবৃন্দের একাংশ

    জেলা পরিষদ সদস্য মোঃ বদরুজ্জামান সেলিম এর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ আলী, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ মনসুরুল হক, উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব। পরে ১৫ আগস্ট ও ২১শে আগস্ট নিহত সকল শহীদেরসহ সকলের মাগফেরাত কামনা করে মিলাদ (দঃ) ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

    উপস্থিত নেতৃবৃন্দের একাংশ

    এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত,মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মশিউর রহমান রিপন,প্যানেল মেয়র (২) শ্রীমঙ্গল পৌরসভা মীর এম এ সালাম, আওয়ামীলীগ নেতা উপ্রুমিয়া মহালদার, যুবলীগ নেতা ছালিক আহমদ, যুবলীগ নেতা বদরুল আলম শিপলু, যুবলীগ নেতা তহিরুল ইসলাম মিলন, শ্রমিক নেতা শাজাহান মিয়া ও শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব সভাপতি আনিছুল ইসলাম আশরাফীসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

    উপস্থিত নেতৃবৃন্দের একাংশ

    এ সময় স্মৃতিচারণে বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত সহচর মরহুম আজিজুর রহমানের রাজনৈতিক, সামাজিক ও কর্মজীবন সংক্রান্ত নানা দিক নিয়ে আলোচনা করেন।
    এ ছাড়াও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মিসহ অন্যান্য রাজনৈতিক দলের নেতারাও উপস্থিত ছিলেন। পরিশেষে তাবারক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

    উল্লেখ্য, সাবেক এমপি ও প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান গত ১৮ আগস্ট ২০২০ তারিখ মধ্য রাতে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত মধ্যরাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।