মৌলভীবাজারের পুলিশ সুপার শাহ জালাল এর বিদায়ী স্ট্যাটাস

    0
    224
    নিজস্ব প্রতিনিধিঃ সোমবার ২৯শে জুলাই তিনি আনুষ্ঠানিক ভাবে বিদায় গ্রহন করেছেন এবং বিকেলে পুলিশ সুপারের অফিসিয়াল পেইজে আবেগঘন একটি পোস্ট দিয়েছেন মৌলভীবাজারের বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল (পিপিএম,বিপিএম)।তিনি ৪ বছরের অধিককাল এই জেলাতেই কর্মরত ছিলেন।

    নিম্নে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলঃ –

    “মৌলভীবাজারের সুপ্রিয় নাগরিকবৃন্দ, অবশেষে বিদায় বলার ক্ষণ সমাগত। তাই, বিদায়!!! বিগত চার বছর জুড়েই আপনাদের ভালবাসায় সিক্ত ছিলাম আমি , কিন্ত গত দুই সপ্তাহ যাবৎ আপনারা আমার প্রতি যে অভূতর্পূব ভালবাসার অভিব্যক্তি ঘটিয়েছেন, তা আমৃত্যু আমার অন্তরকে আলোড়িত করবে। এত দিন মনে হতো মৌলভীবাজারের জন্য আমি অনেক কিছু করেছি। কিন্ত আজ যাবার বেলায় আপনাদের এ অনুভূতির সামনে দাঁড়িয়ে আমার মনে হচ্ছে, আমি এ ভালবাসার যোগ্য নই, আমার আরো অনেক কিছু করা উচিৎ ছিল। এ অর্পূণতার আক্ষেপ আমাকে তাড়িত করবে চিরদিন। মৌলভীবাজারকে হয়তো বেশি কিছু দিতে পারিনি, কিন্ত মৌলভীবাজারের মানুষকে, মৌলভীবাজারের মাটি, পানি, প্রকৃতি সবকিছুকে প্রাণ দিয়ে ভালবেসেছি, এতে কোন ফাঁকি নেই। আমি চলে যাচ্ছি, এ সত্যিই ‘প্রস্থান নয়’। আমার অন্তর চিরদিন আপনাদেরই অন্তরে ঠাঁই খুঁজে বেড়াবে। আমি হব ‘আপনাদেরই একজন।

    শুভেচ্ছান্তে

    মোহাম্মদ শাহ জালাল বিপিএম, পিপিএম

    বিদায়ী পুলিশ সুপার, মৌলভীবাজার।”

    প্রসঙ্গতঃ ২০১৫ সালে মৌলভীবাজারের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন মোহাম্মদ শাহ জালাল। এ সময় তিনি মানবিকবোধ ও দক্ষতায় সর্বমহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। অপরদিকে পুলিশের নতুন কর্মকর্তা ফারুক আহমদ (পিপিএম) দায়িত্ব গ্রহন করে আজ মঙ্গলবার সাংবাদিকদের সাথে মত বিনিময় করার কথা রয়েছে।