মৌলভীবাজারঃসাংবাদিকদ ও চেয়ারম্যান প্রার্থীর মত বিনিময়

    0
    191

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯ডিসেম্বর,আলী হোসেন রাজন ,মৌলভীবাজার প্রতিনিধিআসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা,লেবার পার্টির সদস্য,বাংলাদেশ ক্যামডেন সোসাইটির সভাপতি সাহাব উদ্দিন সাবুল এর সাথে সাংবাদিকদের এক মত বিনিময় সভা অনুষ্টিত হয়। আজ ৯ ডিসেম্বর শুক্রবার সকাল ১১টায় মৌলভীবাজার শহরের ওয়েষ্টার্ণ রেষ্টুরেন্টে প্রবাসী কমিউনিটি নেতা তরাজ আলীর  সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন  শেখ মো: রফিক উল্লা,নিখিল তালুকদার,আব্দুর রহিম,১১নং মোস্তফাপুর ইউনিয়ন পরিষদের মেম্বার মো: শহিদ আলী,আখাইলকুড়া ইউনিয়ন পরিষদের মেম্বার আল আমিন,কামাল আহমদ,জসিম আহমদ,ফয়েজ আহমদ চৌধুরী, রহিমপুর ইউনিয়ন পরিষদ আব্দুর সালাম, রুহেল আহমদ।

    সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে চেয়ারম্যান প্রার্থী সাহাব উদ্দিন সাবুল বলেন  মৌলভীবাজার হচ্ছে প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত পর্যটন এলাকা। যেগুলো দেখার জন্য দেশ-বিদেশের বিভিন্ন স্থান থেকে প্রতিনিয়ত পর্যটকরা আসেন। এই পর্যটক স্থাপনাগুলো আগে যে ভাবে ছিল এখনও সে ভাবেই আছে। আমি সেগুলোকে আর আধুনিকায়ন করে, দেশ বিদেশের পর্যটকদের কাছে আরও আকর্ষণীয় করে গড়ে তুলতে চাই। আমি চেয়ারম্যান মেম্বার সহ জেলা বাসীদের  নিয়ে একটি আধুনিক জেলা পরিষদ গঠন করতে চাই,এই মৌলভীবাজার জেলায় শিক্ষার হার বাড়ানোর প্রতি আমার সর্বাক্ত সহযোগীতা তাকবে। জেলা পরিষদে আমি সাংবাদিকদের স্থায়ীভাবে একটি বসার রুম করে দিব যাতে জেলা পরিষদে কোন দূর্নীতি হলে সাথে সাথে সাংবাদিকরা জানতে পারেন।  আমি আপনাদের সহযোগীতা চাই। আপনাদের সহযোগীতা নিয়ে মৌলভীবাজারের সার্বিক উন্নয়নে নিজেকে কাজে লাগাতে চাই। তাই আপনারা আপনাদের যার যার অবস্থান থেকে আমাকে সহযোগীতা করবেন।

    অনুষ্টানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক সরোওয়ার আহমদ, অশোক কুমার দাশ,নুরুল ইসলাম শেফুল,জসিম আহমদ,এম.এ.মুহিত,শ.ই.সরকার জগলু মুজাহিদ আহমদ,মাহবুবুর রহমান রাহেল,আব্দুর রব, মু.ইমাদ উদ্দিন,সৈয়দ বইতুল আহমদ,সালাউদ্দিন ইবনে সিহাব, মোশাহিদ আহমদ,মতিউর রহমান,দুরুদ আহমদ, মাহমুদ এইচ খান,মহসিন আহমদ প্রমুখ।