মুশকিল হাসান (রঃ) ফুটবল টুর্নামেন্টে বিন্দাবন চ্যাম্পিয়ান

    0
    209

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৬অক্টোবর,সানিউর রহমান তালুকদার ও মতিউর রহমান মুন্নাঃ নবীগঞ্জ উপজেলার সাতাইল খেলার মাঠে অনুষ্টিত মুসকিল হাসান (রঃ) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বাহুবলের বিন্দাবন স্পোটিং ক্লাব ১- ০ গোলে নবীগঞ্জের কায়স্থগ্রাম মা’য়ের দোয়া স্পোটিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়েছে। গতকাল রবিবার বেলা ৩ ঘটিকায় উক্ত ফাইনাল খেলাটি অনুষ্টিত হয়। ঢাকা- সিলেট মহাসড়ক ঘেষা খেলার মাঠের চর্তুর দিকে হাজার হাজার দর্শকদের উপচে পড়া ভীর ছিল নজর খাড়ার মতো। খেলার প্রথমার্ধে ১ গোলে এগিয়ে যান বাহুবলের বিন্দাবন চা বাগান স্পোটিং ক্লাব।

    উপস্থিত দর্শকদের একাংশ
    উপস্থিত দর্শকদের একাংশ

    দ্বিতীয়ার্ধে আর কোন গোল না হওয়ায় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে বিন্দাবন। রার্নাস আপ হয় কায়স্থগ্রাম মায়ের দোয়া স্পোটিং ক্লাব। উত্তেজনা পূর্ণ খেলাটি উপভোগ করার জন্য নবীগঞ্জ ও বাহুবল উপজেলাসহ বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার ফুটবল প্রেমিকরা মাঠে প্রবেশ করেন দুপুর থেকেই। বেলা ২ টার মধ্যেই মাঠটি খানায় খানায় ভরে উঠে। তীল ধারনের ঠাই ছিল না মাঠে।

    এদিকে উক্ত ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্টান উপজেলা আওয়ামীলীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান এবং টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ইমদাদুর রহমান মুকুল’র সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ-বাহুবল নির্বাচনী এলাকার সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু।

    বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট আবুল ফজল, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এডভোকেট আলমগীর চৌধুরী, বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, উপজেলা আওয়ামীলীগৈর সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খানঁ, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) নাজমা বেগম, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার নুর উদ্দিন (বীর প্রতিক), জাপা সদস্য সচিব মাহমুদ চৌধুরী, থানার ওসি’র সহধর্মীনি বেগম বাতেন খান, নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম, ইউপি চেয়ারম্যান এডভোকেট জাবেদ আলী, প্রাক্তন চেয়ারম্যান শাহনেওয়াজসহ প্রমূখ নেতৃবৃন্দ।

    পরে অনুষ্টানের অতিথিবৃন্দ চ্যাম্পিয়ান ও রার্নাস আপ টপি তোলে দেন। পরে টুর্নামেন্টের র‌্যাপেল ড্র অনুষ্টিত হয়।