মুজিব বর্ষ পালন:নড়াইলে পরিছন্নতা অভিযান ও র‌্যালী

    0
    149

    মুজিব বর্ষ পালন উপলক্ষে নড়াইলে পরিস্কার পরিছন্নতা অভিযানের উদ্বোধন উপলক্ষ্যে  র‌্যালী ও পরিস্কার পরিছন্নতা অভিযান এবং করোনা ভাইরাসের জনসচেতনতা মুলক লিফলেট বিতরণ অনুষ্ঠিত. 

    নড়াইল প্রতিনিধিঃ জাতির পিতার জন্ম শত বার্ষিকী ও মুজিব বর্ষ পালন উপলক্ষে নড়াইলে পরিস্কার পরিছন্নতা অভিযানের উদ্বোধন উপলক্ষ্যে র‌্যালী ও পরিস্কার পরিছন্নতা অভিযান এবং করোনা ভাইরাসের জনসচেতনতা মুলক লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
    আজ বৃহস্পতিবার জেলা প্রশাসন, নড়াইলের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে এ উপলক্ষ্যে একটি র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নড়াইল শহরের বিভিন্ন স্থানে পরিস্কার পরিচন্নতা অভিযান পরিচালিত এবং করোনা ভাইরাসের জনসচেতনতা মুলক লিফলেট বিতরণ করা হয়।
    এ আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণ ভবন থেকে পরিস্কার পরিছন্নতা অভিযান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    জেলা প্রশাসক আনজুমান আরা, সিভিল সার্জন ডাঃ আব্দুল মোমেন,জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বেগম রাবেয়া ইউসুফ, জেলা বাস- মিনিবাস মালিক সমিতির সাধারন সম্পাদক কাজী জহিরুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি চ ল শাহরিয়ার মিম,অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়াম্যান নিজাম উদ্দিন খান নিলু, সরকারি কর্মকর্তা,কর্মচারি, রাজনীতিবিদ, এনজিও প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।