মুজিব বর্ষ:নড়াইল পৌরসভার ৫দিন ব্যাপী কর্মসুচি স্থগিত

    0
    299

    নড়াইল প্রতিনিধি: জাতির পিতার জন্ম শত বার্ষিকী ও মুজিব বর্ষ পালন উপলক্ষে নড়াইল পৌরসভার ৫ দিন ব্যাপী কর্মসুচি স্থগিত করেছে নড়াইল পৌরসভা কর্তৃপক্ষ। শুক্রবার সকাল ১০ টায় নড়াইল পৌরসভার অস্থায়ী কার্যালয়ে নড়াইল পৌরসভার আয়োজনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস।

    তিনি জানান, জাতির পিতার জন্ম শত বার্ষিকী ও মুজিব বর্ষ পালন উপলক্ষে নড়াইল পৌরসভা ৫ দিন ব্যাপী (১৭ মার্চ থেকে ২১ মার্চ ) নড়াইল ভিক্টোয়িা কলেজের সুলতান মঞ্চ চত্বরে বিভিন্ন কর্মসুচি পালনের সিদ্ধান্ত গ্রহন করেছিল, কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাসের কারণে সকল অনুষ্ঠান স্থগিত করার কথা বলায়, নড়াইল পৌরসভার পক্ষ থেকে ৫ দিন ব্যাপী এ সব অনুষ্ঠান স্থগিত করা সিদ্ধান্ত হয়েছে।

    শুধু ১৭ মার্চ জনসমাগম এড়িয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, পৌরসভার নতুন ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বোধন, দোয়া মাহফিল,সন্ধ্যায় বীরশ্রেষ্ট নূর মোহম্মদ ষ্টেডিয়ামে আতশ বাজি প্রদর্শন কর্মসুচি পালিত হবে। তিনি আরো বলেন, করোনার প্রভাব কমে গেলে সরকারি সিদ্ধান্ত হলে আমাদের এ সব অনুষ্ঠান পরবর্তিতে অনুষ্ঠিত হবে।
    নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু,সাধারন সম্পাদক শামিমুল ইসলাম টুলু,পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন , নড়াইল পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা কর্মচারিরা এ সময় উপস্থিত ছিলেন।