মিলাদ-কিয়াম নিয়ে আমি নেগেটিভ মন্তব্য করিনিঃধর্মপ্র‌তিমন্ত্রী

    0
    312

    মিলাদ-কিয়াম ইস্যুতে ধর্মপ্র‌তিমন্ত্রীর সাথে বিশেষ বৈঠক সম্পন্ন

     

    আজ বাংলাদেশ সচিবালয়ে “মিলাদ-কিয়াম” ইস্যুতে ধর্মপ্র‌তিমন্ত্রী শেখ মুহাম্মদ আব্দুল্লাহ’র সাথে আহলে সুন্নাহ’র বিভিন্ন প্রতিনিধিদের বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

    এ সময় বৈঠকে উপস্থিত ছিলেন ইসলামী ফাউন্ডেশন এর মহা-পরিচালক আলহাজ্জ্ব সামীম মুহাম্মদ আফজাল, চাঁদপুর ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা ড. একেএম মাহবুবুর রহমান, ঢাকা দারুন নাজাত সিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা আবু বকর সিদ্দিক, ঢাকা নারিন্দা আহসানুল উলুম মাদরাসার অধ্যক্ষ ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরের সভাপতি আল্লামা মুফতি আবু জাফর মুহাম্মাদ হেলাল, ঢাকা মদিনাতুল উলুম কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা আব্দুর রাজ্জাক, ঢাকা কাদেরিয়া তৈয়্যেবিয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ ও জননন্দিত মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা মুফতি আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা ইমরান হোসাইন তুষার, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগর দক্ষিণের স্কুল বিষয়ক সম্পাদক ছাত্রনেতা ইয়াসমিন রাসেল।

    এ বিশেষ বৈঠকে উপস্থিত ছাত্রনেতা ইমরান হোসাইন তুষারের সুত্রে জানা যায়, “মিলাদ-কিয়াম” ইস্যুতে ধর্মপ্র‌তিমন্ত্রী শেখ মুহাম্মদ আব্দুল্লাহ বলেন, “এ বিষয়ে আমি কোনো নেগেটিভ বা নেতিবাচক মন্তব্য করিনি। একটি দুষ্টচক্র পরিকল্পিতভাবে নাটক সাজিয়ে ফায়দা নেয়ার চেষ্টা করছে”। ধর্মপ্র‌তিমন্ত্রী শেখ মুহাম্মদ আব্দুল্লাহ আরো বলেন, “আল্লাহ তা’আলার সন্তুষ্টির জন্য নবী প্রেমের বিকল্প নেই। আর নবী প্রেমের অন্যতম শ্রেষ্ঠ নমুনা হলো ‘মিলাদ-কিয়াম’।” আমি দেশের পীর-মাশায়েখদের সাথে একটি সমাবেশ করতে চাই এবং আমার অবস্থা জাতিকে জানিয়ে দিতে চাই।”

    অন্যদিকে জাতীয় মসজিদ বাইতুল মোকাররমের একাধিক দায়িত্বশীল নিশ্চিত করেছেন যে, “গত শুক্রবার জুম’আ বার আগের ন্যায় ‘মিলাদ-কিয়াম’ হয়েছে” এতে কেহ বাধা বা আপত্তি করেননি।