মির্জাখীল ও ছাদরা দরবারের বিরুদ্ধে প্রতিবাদ ও লাঠি মিছিল

    0
    237

    চুনারুঘাট প্রতিনিধিঃ মির্জাখীল ও ছাদরা দরবারের আগাম ঈদ পালনের প্রতিবাদে চুনারুঘাটের শায়েস্তাগঞ্জ গোল চত্তরে লাঠি মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার বাদ আছর মির্জাখীল ও ছাদরার আগাম ঈদ পালনকারীদের অপপ্রচারের বিরুদ্ধে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

    আল্লামা খাজা আজিজুল বারী মুজাদ্দেদী নেতৃত্বে প্রতিবাদ মিছিল ও সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন মুফতি আব্দুল মমিন, মাওলানা মুশাহিদুল ইসলাম, হাফেজ তোফজ্জল হাছান, মাওলানা নজরুল ইসলাম, মোঃ সেলিম চৌধুরী, মোঃ জয়নাল আবেদিন, আব্দুল্লা আল মামুন, ইকবাল মিয়া ও মোঃ আমজাদ হোসেন।

    সভাপতির বক্তব্যে খাজা আজিজুল বলেন আগাম ঈদ পালনকারী ও অহমীদের ভ্রান্ততা বিষদভাবে বিবরণ দিয়ে তিনি বলেন মির্জখীলিদের তাদের পীরের বাড়ি আগাম ঈদ উদযাপন করা ইসলাম সম্মত নয়।

    আগের দিনের কোরবানীর পশুর গোশত মুসলমানদের খাওয়া হারাম বলে বললেন তিনি। তিনি বলেন আজ দেশের গোটা কয়েক পরিবার মির্জাখীলিদের অনুসারীর লোকজন  ইসলাম ও মুসলমাদেরকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আগাম ঈদ পালন করে যাচ্ছে। আর ঐ মুসলিম বিদ্বেষীদের

    ঈদ পালনে সরকার পুলিশ পাহারা দিয়ে যাচ্ছে।

    মুজাদ্দেদী বলেন, ইসলাম ও মুসলমাদের ছদ্দবেশে ঈমান হরণ কারীদের আগাম ঈদ পালনে পুলিশ পাহারা প্রত্যাহার করার জন্য সবরকারের প্রতি আহবান জানান।

    উল্লেখ্য যে, আগাম ঈদ পালনের বিরুদ্ধে শ্রীমঙ্গল, মৌলভীবাজার ও বি-বাড়িয়া সহ বিভিন্ন স্থানে আল্লামা খাজা আজিজুল বারী মুজাদ্দেদীর নেতৃত্বে প্রতিবাদ মিছিল সমাবেশ চলছে।