মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে জুড়ীতে সংবাদ সম্মেলন

    0
    341

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫মেঃ জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতাঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলায় সংবাদ সম্মেলনে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন মতিউর রহমান চুনু।আজ শনিবার (৫ মে) জুড়ী উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সম্মেলনে মতিউর রহমান চুনু অভিযোগ করে বলেন, আমার মামাদের সাথে জমি সংক্রান্ত বিষয়াদি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো।

    আমার ধারণা এরই জের ধরে আমার মামাতো ভাইয়েরা সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন অনলাইন পোর্টালসহ প্রিন্ট মিডিয়ায় “জুড়ীতে ইয়াবার রমরমা ব্যবসা” “ইয়াবা ব্যবসায় সয়লাব জুড়ী, ধরা ছোঁয়ার বাইরে ইয়াবা সম্রাট চুনু” ইত্যাদি শিরোনামে সংবাদ প্রকাশ করিয়েছে। প্রকাশিত সংবাদে পরিবেশন করা তথ্য সঠিক নয়, মূলতঃ আমি একজন ব্যবসায়ী মানুষ এবং রাজনীতির সাথেও জড়িত। পাশাপাশি সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের উপজেলা সভাপতি।

    এছাড়া গত নির্বাচনে পূর্ব জুড়ী ইউ.পি নির্বাচনে বিএনপি মনোনিত (ধানের শীষ) প্রতিকে আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করেছি এবং আগামীতেও আমি প্রতিদ্বন্ধিতা করব। এসব কারণে একটি মহল আমার বিরুদ্ধে ঈর্ষান্বিত হয়ে আমার সামাজিক সম্মান হানির চেষ্টা করছে। মহল বিশেষের ষড়যন্ত্রের শিকার আমি।

    ইয়াবা ব্যবসা একটি রাষ্ট্র ও সমাজ বিরোধী ঘৃণিত কাজ। এ ব্যবসা প্রসারের সাথে আমাকে ও আমার সিএনজি অটোরিক্সা শ্রমিকদের জড়িয়ে অহেতুক মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পত্রে রিপোর্ট প্রকাশ করা হয়েছে। তার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই বলে তিনি দাবী করেন।সংবাদ সম্মেলনে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংবাদ সম্মেলনকারী মতিউর রহমান চুনু।