এ সরকারের আমলে কেউ গৃহহীন থাকবে না,জুড়ীতে শাহাব উদ্দিন

    0
    469
    জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতাঃ পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী আলহাজ শাহাব উদ্দিন এমপি বলেছেন, দেশের উন্নয়নে এ সরকারের বিকল্প নেই। সরকার গৃহহীনদের ঘর করে দিয়েছে। এ সরকারের আমলে কেউ গৃহহীন থাকবে না। এ মহামারি করোনার সময়েও আল্লাহর উপর অটল বিশ্বাস রেখে দেশ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের কথা চিন্তা করে শহরের মতো গ্রাম-গঞ্জকেও রূপ দিতে কাজ করে যাচ্ছেন।
    করোনার পূর্বে দেশে ৩২ বিলিয়ন ডলার রিজার্ভ ফান্ড ছিল। করোনার সময় তা বেড়ে বর্তমানে ৪০ বিলিয়ন ডলারে উন্নিত হয়েছে। তা একমাত্র প্রধানমন্ত্রীর বুদ্ধিমত্তার কারণে সম্ভব হয়েছে। করোনায় আমি জর্জরিত হয়েছিলাম। আপনাদের দোয়া ও ভালোবাসায় এবং মহান আল্লাহ তা’য়ালার অশেষ কৃপায় সুস্থ্য হয়ে আপনাদের মাঝে ফিরে এসেছি। আপনারা যে আমাকে এত ভালোবাসেন তা প্রকাশের ভাষা আমার নেই। করোনার মহামারিতে বিশ্ব আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে, এর পরও হযরত শাহজালাল (রহঃ) ও ৩৬০ আউলিয়াসহ বুজুর্গদের কারণে আল্লাহ পাক সিলেট বিভাগসহ দেশবাসীকে এখনো অনেক হেফাজতে রেখেছেন।
    তাই আল্লাহর শুকরিয়া আদায় করা দরকার।
    শনিবার (১০ অক্টোবর) মৌলভীবাজের জুড়ী উপজেলায় নন এমপিও মাদ্রাসা শিক্ষদের মাঝে প্রধান মন্ত্রীর অনুদানের চেক, প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার, শারদীয় দূর্গা পূজা উপলক্ষে জুড়ী উপজেলা পূজা মন্ডপ সমূহের জিআর চাল এর ডিও, উপজেলা প্রশাসন কর্তৃক বাস্তবায়িত গৃহহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তার ও প্রধান মন্ত্রীর উপহার হিসেবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় হতে প্রাপ্ত শুকনো খাবার বিতরণ উপলক্ষে জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
    জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সভাপতি বদরুল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ও ফুলতালা ইউপি চেয়ারম্যান মাসুক আহমেদ, উপজেলা যুবলগী সভাপতি মামুনুর রশিদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম প্রমুখ।