মাস্কের দাম বৃদ্ধি,সুনামগঞ্জে ৫টি গার্মেন্টসকে জরিমানা

    0
    181

    সুনামগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাসের কারণে হঠাৎ মাস্কের দাম বৃদ্ধির কারণে সুনামগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর অভিযান পরিচালনা করেছে। বুধবার সন্ধ্যায় জেলা শহওে ৫টি গার্মেন্টসকে ২১হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে ন্যায্যমূল্যে বিক্রির তালিকা প্রদর্শনের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে ব্যবসায়ীদের।
    জানাযায়,ভোক্তা অধিকার অধিদপ্তর সুনামগঞ্জ সন্ধ্যায় শহরের হকার্স মার্কেট ও ডিএস রোডের মার্কেটে ৫টি গার্মেন্টের দোকানে অভিযান পরিচালনায় নামে। নির্বাহী ম্যাজিস্ট্রেট জহিরুল আলমের নেতৃত্বে পুলিশ ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তা ও ভোক্তা অধিদপ্তরের সংশ্লিষ্টরা অভিযানে উপস্থিত ছিলেন। অভিযানে সুফিয়া গার্মেন্ট এন্ড এম্পোরিয়াম, ম্যানস ওয়াল্ডসহ চারটি গার্মেন্টকে ২০ হাজার টাকা এবং আরেকটি গার্মেন্টকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।
    অভিযানে নেতৃত্ব দানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট জহিরুল আলম বলেন, দেশের সর্বত্র মাস্কের দাম অন্যায্য ভাবে বাড়িয়েছে সুনামগঞ্জে লোভী ব্যবসায়ীরা। জেলা প্রশাসনের নির্দেশে আমরা ভোক্তা অধিদপ্তর ভ্রাম্যমাণ আদালতে মাস্কের মূল্য বেশি রাখার কারণে চারটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছি। এই অভিযান অব্যাহত থাকবে।