মাশরাফী পরিবারে ৪ সদস্যসহ নড়াইলে করোনা পজিটিভ-২৩

    0
    225

    নড়াইল প্রতিনিধিঃ  মাত্র কয়েকদিন আগে করোনাযুদ্ধে জয়ী হয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা ও তার স্ত্রী সুমনা হক সুমি সহ ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজা।
    কিন্তু করোনা যেন পরিবারটির পিছু ছাড়ছে না। এবার করোনায় আক্রান্ত হয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, মা হামিদা বেগম বলাকা, ছোট ভাইয়ের স্ত্রী ও তাঁর মামী। শুক্রবার বিকেলে করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছেন।
    পরিবারের সদস্যরা জানান, বর্তমানে আক্রান্ত সকলেই বাড়িতে অবস্থান করে চিকিৎসা সেবা নিচ্ছেন। তবে সবাই ভাল আছে। তেমন কোন উপসর্গ নেই।
    এদিকে সতকর্ততার জন্য মাশরাফী বিন মোর্ত্তজার নড়াইল শহরের বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে। সতর্কতার জন্য বাড়ির গেটে লাল পতাকা টানিয়ে দেয়া হয়েছে।
    উল্লেখ্য যে, দীর্ঘ ২১দিন করোনার সাথে যুদ্ধ করে করোনা জয়ী মাশরাফী বিন মোর্ত্তজা ঈদুল আযহার আগে সুস্থ হয়ে নড়াইলে আসেন। জেলায় বেশ কিছু কার্যক্রমেও অংশ নেন তিনি। মেয়ে হুমায়রা শারীরিকভাবে একটু অসুস্থ হওয়ায় গত ৩ আগস্ট স্ত্রী সন্তানদের নিয়ে রাজধানী ঢাকায় ফিরে যান।
    এর আগে মাশরাফীর শাশুড়ী হোসনে আরা সিরাজ, স্ত্রীর বড় বোন সঞ্চিতা হক রিক্তাসহ শ^শুর বাড়ির ৩/৪ জন করোনায় আক্রান্ত হন।
    এদিকে গত ২৪ ঘন্টায় নড়াইলে নতুন করে ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৮৯৮ জন। এর মধ্যে ১২ জন মারা গেছেন।সুস্থ হয়েছেন ৫৬৪ জন।