মাশরাফীর পিতা গোলাম মোর্তজা স্বপন অসুস্থ

    0
    306

    যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন

    নড়াইল প্রতিনিধি: নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্তজা স্বপন অসুস্থ হয়ে পড়েছেন। শুক্রবার রাত ১০টার দিকে চিকিৎসার জন্য যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

    পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে পেটে ব্যাথা অনুভব করলে তাৎক্ষণিক নডাইল সদর হাসপাতালে নেয়া হয় এবং প্রয়োজনীয় কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। পরে আবারও অসুস্থ হয়ে পড়লে পারিবারিক সিদ্ধান্তে অ্যাম্বুলেন্স যোগে তাঁকে উন্নত চিকিৎসার জন্য যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সি.এম.এইচ) নেয়া হয়েছে।

    সেখানে তাঁকে রাত ১১.২৫ মিনিটে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন আছেন। এখনো তাঁর অসুস্থতার প্রকৃত কারণ জানা যায়নি।

    নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এম ও ) মশিয়ার রহমান বাবু জানান, গোলাম মোর্তজা স্বপন বুকের ডান পাশের নিচের দিকে ব্যাথা অনুভব করছেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মাশল পুল জাতিয় কারনে এই ব্যাথা অনুভব হতে পারে। ভালভাবে পরীক্ষা নিরীক্ষার জন্য তাঁকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।
    এদিকে পিতার অসুস্থ্যতার খবর শুনে মাশরাফী বিন মোর্ত্তজা রাজধানী ঢাকা হতে সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন।