মারধরের প্রতিবাদে কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে যান চলাচল বন্ধ

    0
    220

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭মে,কমলগঞ্জ প্রতিনিধি:  কমলগঞ্জ উপজেলার একজন সিএনজি অটোরিক্সা চালককে শ্রীমঙ্গলে মারধরের প্রতিবাদে ৩টি শ্রমিক ইউনিয়নের আহ্বানে বৃহস্পতিবার (১৭ মে) ভোর ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ ছিল। জন দুর্ভোগের কথা ভেবে কমলগঞ্জ, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কমলগঞ্জ পৌরসভার মেয়রের হস্তক্ষেপে সোমবার সামাজিক বৈঠকের উদ্যোগ নিলে বেলা ১২টার পর থেকে আবারও কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

    শ্রীমঙ্গল উপজেলা সদরের শ্রীমঙ্গল-কমলগঞ্জ সিএনজি অটোরিক্সা চালক সমিতির সভাপতি মোঃ মনির মিয়া জানান, ১২২৩নং মিনিবাস চালক সমিতি, ২৩৫৯নং সিএনজি অটোরিক্সা চালক সমিতি ও ২৪০৩নং ট্রাক ও ভারী যানবাহন চালক সমিতি ঐক্যবদ্ধভাবে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে বেলা ১২ টা পর্যন্ত কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখে। খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ ও মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আসিদ আলী মিলে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলোচনা করে সমস্যা সমাধানে আগামী সোমবার শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মিলনায়তনে একটি সামাজিক বৈঠকের উদ্যোগ নিলে বেলা ১২টার পর থেকে এ পথে সকল প্রকার যানবাহন চলাচল শুরু হয়।

    অভিযুক্ত শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেন সিএনজি অটোরিক্সা চালকদের সাথে বিরোধ ও উত্তেজনার সত্যতা নিশ্চিত করে বলেন সোমবার সামাজিক বৈঠকে দেখা যাবে আসলে কে দায়ী।

    কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক ও কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ ৬ ঘন্টা কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই উপজেলা প্রশাসনের উদ্যোগ সোমবারই সামাজিক বৈঠকে এর সমাধান করা হবে। তবে এর মধ্যে উভয়পক্ষ যেন শান্ত থাকে তাও বলে দেওয়া হয়েছে।