মাননীয় প্রধানমন্ত্রী জাতিকে স্বপ্ন দেখাচ্ছেনঃতথ্য সচিব মরতুজা

    0
    362

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮নভেম্বর,নড়াইল  প্রতিনিধিঃ   মাননীয় প্রধানমন্ত্রী কিন্তু জাতিকে স্বপ্ন দেখাচ্ছেন, যে জাতি স্বপ্ন দেখতে যানে না, সে জাতি অগ্রগতি করতে পারে না। স্বপ্ন কি ভিশন ২০২১, ভিশন ২০৪১, ভিশনের একটি সোপান আছে, ২০২১ সালে আমরা মধ্যম আয়ের দেশে যাবো,৩০ শে একটি জংশন, আমরা এসজিডি বাস্তবায়ন করব, ২০৪১শে আমরা একটি আধুনিক দেশে পরিনত হব, ক্ষুধা, দারিদ্র মুক্ত দেশ-নড়াইলে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগ  ব্র্যান্ডিং এর প্রচার কার্যক্রম এবং সরকারের বিভিন্ন সেক্টরের সফলতা , অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে মহিলা  সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তথ্য সচিব মরতুজা আহমদ । বুধবার নড়াইল জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন গণযোগাযোগ অধিদপ্তর,ঢাকার মহাপরিচালক মোঃ জাকির হোসেন।

    তথ্য সচিব আরো বলেন ,বাংলাদেশ কিন্ত আজ সারা বিশে^ উন্নয়নের রোল মডেল ।  আমাদের অর্থনীতি বিষয়ে আমাদের বলার কিছু নেই আমরা যে নিম্ন মধ্যবিত্ত দেশে এসেছি তা বিশ^ ব্যাংকই বলছে। যে বিশ^ ব্যাংক আমাদের পদ্মা সেতুর ঋন দেয়নি, আমরা দেখিয়ে দিয়েছি, আমরা নিজেদের পয়সায় পদ্মা সেতু করার সক্ষমতা করেছি, এ রকম আরো ১০ টি মেধা প্রকল্প আমরা করছি , এই প্রকল্প হয়ে গেলে আমাদের জিডিপি আরো অনেক বেড়ে যাবে। প্রধানমন্ত্রী তো এটাই চেয়েছেন, উন্নয়নের মূল ধারায় নিয়ে আসার জন্য তার যে প্রচেষ্টা, তার কিছুটা হলেও আপনারা নড়াইলের মহিলারা তার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। স্বাধীন বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার স্বপ্ন  দেখিয়েছেন আমরা সে লক্ষে অনেক দুর এগিয়েছি , আমাদের লক্ষ্য স্থির, আমাদের পরিকল্পনা আছে, স্বপ্ন আছে চলুন আমরা সবাই মিলে স্বপ্ন পূরনে অংশ গ্রহন করি, আমরা দেশকে একটি আধুনিক উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করি।

     এ সময়  কৃষিসম্প্রসারন অধিদপ্তর নড়াইলের উপ- পরিচালক চিন্ময় রায়,জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আনিসুর রহমান,জেলা তথ্য অফিসার মোঃ মেহেদী হাসান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ আলমগীর সিদ্দিকী, মজেলা পরিষদের মহিলা সদস্য রওশন আরা কবির লিলি, জেলা মহিলা আওয়ামীলীগের সহ- সভাপতি বেগম রাবেয়া ইউসুফ,নড়াইল প্রেসক্লাবের সাবেক সভাপতি এনামুল কবির টুকু,বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন মহিলা সংগঠনের নেতৃবৃন্দ, মহিলা জনপ্রতিনিধি,গনমাধ্যম কর্মিগন উপস্থিত ছিলেন।