মাধবপুরে ৬ষ্ট শ্রেণীর ছাত্রী ঝুলন্ত লাশ উদ্ধার !

    0
    237
    পিন্টু অধিকারি মাধবপুর  (হবিগঞ্জ): হবিগঞ্জের মাধবপুরে নাদিয়াতুল জান্নাত নামে ৬ষ্ট শ্রেণীর এক ছাত্রীর  ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ। ১১ জুলাই শনিবার বিকালে মাধবপুর উপজেলা উত্তর শাহপুর নতুন বাজার এলাকার একটি বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্বার করা হয়। সে ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র।
    নাসিরনগর উপজেলার গুকর্ন  গ্রামের  হাসানুজ্জামানের মেয়ে। হাসানুজ্জামানও তার স্ত্রী তাহমিনা আক্তার  মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় একটি কোম্পানীতে  কাজ করেন। এ সুবাদে  স্থানীয় সিরাজ মিয়ার বাড়িতে প্রায় দু বছর যাবত ভাড়া থাকেন।  শনিবার সকালে  মা ও বাবা কর্মস্থলে  চলে যান।  বিকালে এসে দেখে ঘরের ভিতর থেকে বন্ধ। সারা শব্দ না পেয়ে  ঘরের পাক দিয়ে  দেখতে পান  মেয়ে  জান্নাতের ঝুলন্ত লাশ।
    খবর পেয়ে মাধবপুর থানার উপ পরির্দশক ইসমাইল  হোসেন ভুইয়া  তার লাশ উদ্ধার করে  ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন। মেয়ের মা পুলিশ কে জানান তার মেয়ের কিছুটা মানুষিক সমস্যা ছিল।  তবে এ মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন দেখা দিয়েছে। মাধবপুর থানার ওসি তদন্ত  গোলাম দস্তগীর আহমেদ  জানান বিষয় টি তদন্ত করে দেখা হচ্ছে।ময়না তদন্ত রিপোর্ট  আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।