মাধবপুরে সরকারী গাছ কাটার অপরাধে এক মাষ্টারকে জরিমানা

    0
    302

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩মার্চঃ মাধবপুর উপজেলা ২নং চৌমুহনী ইউ/পির সমজদিপুর গ্রামের অধিবাসী চেঙ্গারচর প্রাইমারী স্কুলের অবঃপ্রাপ্ত শিক্ষক মো: আ: মোতালেব মাষ্টার গত ২১শে মার্চ সোমবার দুপুরে প্রশাসন কে অবগত না করে সরকারী রাস্তার আকাশী, বেলজিয়াম কিছু সংখ্যক গাছ তার নেতৃতে¦ কাটা হয়।

    পরে কাশিম নগর পুলিশ ফাড়ির এস,আই মহসিন বিষয়টি জানার পর মাধবপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম,ভূমি অফিসার এসিলেন্ট মোঃ রফিকুল ইসলাম,মনতলা ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মোঃ সোহেল রানা ও ২নং চৌমুহনী ইউ/পির চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ কে অবগত করেন পরে বিষটি কথিয়ে দেখেন ।

    এস আই মহসিন শিক্ষক মো: আ: মোতালেব মাস্টার কে ফাড়িতে ডেকে এনে গাছ কাটার কথা জিঙ্ঘাসা করেন , মাষ্টার বিষয়টি স্বীকার করেন এবং বিষয়টি স্থানীয় ভবে মিমাংসা করার জন্য সোহেল রানা মোঃ মাহবুবুর রহমান সোহাগ এস,আই মহসিন সহ স্থানীয়দের কে নিয়ে সমাধান করেন ।

    এবিষয়ে জানতে চাইলে মনতলা ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মোঃ সোহেল রানা বলেন গাছ কাটার অপরাধে   শিক্ষক মো: আ: মোতালেব মাস্টারের উপর ১৫ হাজার টাকা জরিমানা করে গাছ গুলো নিলাম দেওয়া হবে আগামী মঙ্গলবারে আর গাছ গুলো এখন চেয়ারম্যানের মাধ্যমে শেখ তোফাজ্জাল হোসেন ছুরুক মিয়ার জিম্মায় দেওয়া হয়েছে এবং আমি চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দায়ের করাহয়েছে ।