মাধবপুরে নারী খুনের ঘটনায় হত্যা মামলা

    0
    214

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের কৃষ্ণপুরে শাহেনা খাতুন (৩৫) নামে এক নারী কে জবাই করে হত্যা করার ঘটনায় মামলা হয়েছে। নিহতের বড় বোন নাছিমা বেগম বাদি হয়ে সোমবার রাতে মাধবপুর থানায় অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

    মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ সত্যতা নিশ্চিত করেছেন।

    মামলায় বাদি অভিযোগ করেন গত ২৪ তারিখ রাত ১১ টার পর থেকে শাহানাকে খোজেঁ পাওয়া যাচ্ছিল না।নিখোজের ৩ দিন পর ২৭ মার্চ সকালে কৃষ্ণপুর কবরস্থানে মাটি চাপা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।
    নিহত বিধবা শাহেনা উপজেলার জালুয়াবাদ গ্রামের ইদন মিয়ার মেয়ে ও কৃষ্ণপুর গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী। সোমবার সকালে স্থানীয় লোকজন শাহানার বাড়ির পাশে কৃষ্ণপুর কবরস্থানে মরদেহের একটি হাত বের থাকতে দেখে । পরে পুলিশ কে খবর দিলে মনতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই কামরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মাটি খুড়ে লাশ উদ্ধার করে।
    পরে গ্রামবাসি এ লাশটি শাহানার বলে সনাক্ত করে। মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহামেদ মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, কি কারনে এ হত্যাকান্ড সংঘটিত হযেছে বা কারা এ ঘটনা ঘটিয়েছে এ রহস্য উন্মোচন এবং জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।