মাধবপুরের নোয়াপাড়া ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

0
390
মাধবপুরের নোয়াপাড়া ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর,শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ  ৫ম ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জের মাধবপুর উপজেলায় নোয়াপাড়া ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর ২০২১) বিকেল ৪টায় নোয়াপাড়া বাজারে মাধবপুর থানার নোয়াপাড়া ইউনিয়নের বিট পুলিশিং আয়োজনে, নোয়াপাড়া বিট পুলিশিং সভাপতি ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে ও নোয়াপাড়া ইউয়িনের বিট পুলিশিং অফিসার থানার এসআই রঞ্জন দাস এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন থানার তদন্ত ওসি কিবরিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল আওয়াল লিটন, জিতু মিয়া, বিলাল চকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সুজন মিয়া, সাধারণ সম্পাদক খোকন মিয়া, বর্তমান জননন্দিত চেয়ারম্যান ও সমাজসেবক এবং বর্তমান সতন্ত্র ঘোড়া প্রতীক চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ জাবেদ, নৌকা প্রতীক চেয়ারম্যান প্রার্থী মোজাহিদুল ইসলাম, চশমা প্রতীক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ  আদম খাঁ, আনারস প্রতীক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এসএম সোহেল, মটর সাইকেল প্রতীক স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান আজিজুর রহমান মিন্টু, ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও বর্তমান মেম্বার মোঃ হারিজ উদ্দিন লালু, মেম্বার প্রার্থী নুরুল হাসান তপু, জামাল উদ্দিন, জামাল মিয়া, সালাউদ্দিন, আঃ কুদ্দুছ মিয়া, ইকবাল হাসান পাঠান, মহিলা মেম্বার প্রার্থী নিলা কৈরী প্রমুখ।

বিট পুলিশিং সভাপতি ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক বলেন, মাধবপুর উপজেলায় ১১টি ইউনিয়নে ২০২২ সালে ৫ই জানুয়ারি নির্বাচন ও সুষ্ঠুভাবে সম্পাদন করার লক্ষে বিট পুলিশিং সভা ব্রিফিং প্যারেড অনুষ্টিত হয়। তিনি আরও বলেন, ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে স্বতঃস্ফুর্তভাবে ভোট দিতে পারবে, আমি চাই আপনারা আমাদের সহযোগিতা করবেন, আমি আপনাদের আশ্বস্ত করতে চাই। নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, কোন অনিয়ম বরদাস্ত করা হবে না, এবং ব্যালট পেপারের দিকে কেউ হাত দিলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী থাকবে। কোন অনিয়ম করতে দেওয়া হবে না। কেউ অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না।