মাধবপুরের কুখ্যাত ডাকাত আরিছ গ্রেফতার

    0
    205

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫মার্চঃ গত ১০/০৩/২০১৬খ্রিঃ তারিখে ফান্দাউকের মাহফিল হতে ফেরার পথে রাত প্রায় ১১:৪৫ মিনিটে ছাতিয়াইন শিমুলঘর রাস্তার মধ্য বর্তী নতুন ইটভাঁটার আধা কিলোঃ পশ্বিমে সিএনজি অটো রিকসা আটক করে মাধবপুর উপজেলার মাইটিভি প্রতিনিধিসহ ৫ জনকে ডাকাতি করে ক্যামেরা, মোবাইল,নগদ টাকাসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

    পরে মাধবপুর থানার অফিসার ইনচার্জ বরাবর গত ১২/০৩/২০১৬খ্রিঃ তারিখে এম এ কাদের একটি অভিযোগ দায়ের করে। পরে এস আই আব্দুল আওয়ালের নেতৃত্বে দুপুর ১২:০৫মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে নাসিরনগর থানার চাপতলার ইউনিয়নের খান্দুরা গ্রামের মোঃ খুরশেদ আলমের ছেলে মোঃ হারিছ মিয়া(৩০) কে গ্রেপ্তার করে। হারিছের  তার সহযোগীর নাম গুলো প্রকাশ করে ১। আলী নুর পিতা অজ্ঞাত গ্রামঃ আলেকপুর, ২। ছান্দু মিয়া পিতাঃ অজ্ঞাত, ৩। সুমন মিয়া, ৪। সঞ্জয় পিতাঃ অজ্ঞাত সর্বসাং ছাতিয়াইন। ৫।জসিম মিয়া পিয়াইম পিতাঃ অজ্ঞাত ৬। ফারুক মিয়া পিতাঃ সবুজ আলী , ৭। জাহেদ মিয়া পিতাঃ অজ্ঞাত উভয় সাং খান্দুরা, নাছির নগর, বি বাড়ীয়া।

    এস আই আব্দুল আওয়ালের সাথে যোগাযোগ করলে তিনি জানান, কুখ্যাত ডাকাত হারিছ মটর সাইকেল ছুরির এজাহার ভুক্ত আসামী। এছাড়াও তার বিরুদ্বে আরও ছুরি ডাকাতিসহ স্থানীয় জনতার বার বার মৌখিক অভিযোগ ও রয়েছে।