মাছ ধরতে গিয়ে বিষাক্ত সাপের কামড়ে জৈন্তাপুরে একজনের মৃত্যু

0
617
মাছ ধরতে গিয়ে বিষাক্ত সাপের কামড়ে জৈন্তাপুরে একজনের মৃত্যু


রেজওয়ান করিম সাব্বির,প্রতিনিধি,জৈন্তাপুর : সিলেটের জৈন্তাপুর ১ব্যক্তি মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে মৃত্যু হয়েছে বলে এলাকাবাসীর দাবী।এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৫ আগস্ট রবিবার রাতে সারীঘাট (খাদিজাতুল কুবরা মহিলা মাদ্রাসার পিছনে) নয়াখেল হাওরে মাছ ধরতে যায় উপজেলার নিজপাট ইউপির সারীঘাট ঢুপি গ্রামের হোসেন আহমদের ছেলে গাড়ী চালক কবির আহমদ (৩৫)। এদিকে রাতের কোন এক সময়ে মাছ ধরতে গিয়ে বিষাক্ত সাপের কামড়ে গুরুত্বর আহত হন বলে এলাকাবাসী জানান।

১৬ আগষ্ট দুপুরে এক যুবক ধান ক্ষেত দেখতে গিয়ে মৃত অবস্থায় কবির আহমদকে দেখতে পায়। বিষয়টি তাৎক্ষনিক ভাবে এলাকাবাসীকে জানান। এলাকাবাসী পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ দুপর ১টায় গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে। লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপালে প্রেরণ করা হয়।

নিজপাট ইউপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. ইয়াহিয়া বলেন, “প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মাছ ধরার ফাঁদ তুলতে গিয়ে হয়ত সাপের কামড় খেয়েছে। যার
কারনে তার মৃত্যু হয়েছে।”

জৈন্তাপুর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম দস্তগীর আহমদ বলেন, সংবাদ পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেটে প্রেরণ করছি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সাপের কামড়ে মৃত্যু হতে পারে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারন যানা যাবে।