মাওলানা আব্দুল মুহিত ও মুকিত হাসানীর মাতার জানাজা

    0
    235

    বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি মির্জাপুর দাখিল মাদ্রাসার সুপার,জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের বিশিষ্ট খাদেম কমলগঞ্জ উপজেলা নিবাসী মাওলানা আব্দুল মুহিত হাসানী ও জেলা যুব সেনার দপ্তর সম্পাদক মুকিত হাসানীর মাতা গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯ টায় ইন্তেকাল করেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

    আজ শুক্রবার বিকাল ৩টায় মরহুমার জানাজা উপজেলার শমসেরনগরের পতনউষার এর মিনারাই গ্রামে তার পুত্র মাওলানা মুহিত হাসানীর ইমামতিতে ও আল্লামা ছাহেব কিবলা সিরাজ নগরীর মোনাজাতের মাধ্যমে সম্পন্ন হয়  এবং পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

    জানাজায় বিভিন্ন এলাকার মুসুল্লিদের সাথে আরও উপস্থিত ছিলেন জেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আত, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা,ছাত্রসেনা জেলা ও উপজেলার নেতৃবৃন্দসহ কমলগঞ্জ উপজেলার চেয়ারম্যান আওয়ামীলীগ এর কেন্দ্রীয় নেতা অধ্যাপক রফিকুর রহমান, সামাজিক, রাজনৈতিক, জনপ্রতিনিধি,আত্বীয় সজনসহ এলাকার হাজারো মুসল্লি।

    পৃথক পৃথক শোক বার্তায় মরহুমার মৃত্যুতে মহান আল্লাহর দরবারে তার মাগফিরাত ও জান্নাত কামনা করে পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, মৌলভীবাজার জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতৃবৃন্দসহ বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার নেতৃবৃন্দ।