মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ছাত্র মজলিসের পুরস্কার বিতরণী

    0
    342

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১মার্চঃ ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি সোহাইল আহমদ বলেন, অগণিত মুক্তিযুদ্ধাদের আত্মত্যাগ ও অসংখ্য মা-বোনদের ইজ্জত এবং সাগরসম রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা আজ ক্ষত বিক্ষত। স্বাধীনতার আজ ৪৬ বছরেও দেশের জনগণ প্রকৃত স্বাধীনতা ভোগ করতে পারেনি। প্রতিনিয়ত স্বাধীন দেশের জনগণের স্বাধীনতা হরণ হচ্ছে। খুন-গুম,ধর্ষণ-দুর্নীতিতে বাংলাদেশ এগিয়ে চলেছে। ইসলাম, দেশ স্বাধীনতা-সার্বভৌমত্ব ছিনিয়ে নেয়ার সুগভির চক্রান্ত চলছে।

    সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশে রাষ্ট্রীয়ভাবে ইসলাম নিয়ে চক্রান্ত হচ্ছে। ছাত্র ও যুবসমাজকে ইসলাম বিমুখ করতে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় চলছে মাদক আর ভিনদেশি নোংড়া সংস্কৃতির সয়লাব। যার ফলে যুবসমাজের একটি বিশাল অংশ আজ চরিত্রহীনতার বেড়াজালে আবদ্ধ হয়ে পড়েছে। দেশের চরম এই ক্রান্তিকালে  ইসলাম ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় ছাত্রসমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বৃহস্পতিবার ছাত্র মজলিস হাফেজ্জি হুজুর জোন শাখার স্বাধীনতার দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

    মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ছাত্র মজলিস হাফেজ্জি হুজুর জোন শাখার উদ্যোগে (৩১মার্চ) বিকাল সাড়ে ৩টায় গিয়াসনগর ইউপির ইমাম বাজারস্থ স্থানীয় মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। হাফেজ্জি হুজুর জোন সভাপতি ইমাদ উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারি মনসুরুল আলম তারেক এবং সদর উত্তর সেক্রেটারি হাসান আহমদ খানের যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথির আলোচনা করেন ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি সোহাইল আহমদ।
    আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা সভাপতি মুহাম্মদ এহসানুল হক, মৌলভীবাজার শহর সভাপতি মুহাম্মদ জাহিদুল ইসলাম, খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা বায়তুলমাল সম্পাদক মাওলানা কাজী মুজিবুর রহমান, খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আবিদুর রহমান প্রমুখ।
    সভায় আরও বক্তব্য রাখেন ছাত্র মজলিস মৌলভীবাজার শহর সেক্রেটারি হাসান আহমদ, মাড়কোনা মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা সাজ্জাদুর রহমান, খেলাফত মজলিস নেতা মাওলানা হামিদুর রহমান আশরাফ, মাওলানা কাজী মাহতাব উদ্দিন, শায়খুল ইসলাম সৌরভ, ছাত্র মজলিসের সদর দক্ষিণ সভাপতি শামছুদ্দিন প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি