ভোলার ঘটনায় প্রমাণ করে আমরা নিজ দেশে পরবাসী

    0
    238
    ভোলায় পুলিশের নির্মমতায় নিন্দা ও ক্ষোভ জানিয়ে  ইসলামী ফ্রন্ট
    প্রিয় নবী (দ.) কে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে স্থানীয় নবী প্রেমিক মুসলিম জনতা আয়োজিত সমাবেশের উপর আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক গুলি বর্ষণে কমপক্ষে চারজনকে নিহত ও শতশত ব্যক্তিকে আহতের ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান ও মহাসচিব আল্লামা এম এ মান্নান ও এম এ মতিন।
    আজ (২০-১০-২০১৯)  ভোলার বোরহানুদ্দীনে জনতার উপর পুলিশের গুলি বর্ষণের এ নির্মম  ও মর্মান্তিক ঘটনার তাৎক্ষনিক প্রতিক্রিয়া জানিয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন,  প্রশাসনের দায়িত্বশীল একটি বাহিনীর কাছে এ ধরনের বর্বও নিষ্ঠুরতা স্বাধীন একটি দেশের মুসলিম জনতা ও জনগণ প্রত্যাশা করেনি।  প্রিয় নবী হযরত মোহাম্মদ (দ.) এর কটূক্তি মুসলমানদের নিকট সবসময়ই ঈমানী চেতনা ও স্পর্শকাতর বিষয়।
    ধর্মীয় অনুভূতিতে আঘাতের ঘটনায় ইতিপূর্বেও অসংখ্য প্রতিবাদ-বিক্ষোভের ঘটনা ঘটেছে। কিন্তু ধর্মীয় বিষয়ের প্রতিবাদ-বিক্ষোভ নিয়ন্ত্রণে প্রশাসনের এ রকম ভয়াবহ নির্মমতা অতীতের সকল রেকর্ড ছাড়িয়েছে। এই ঘটনায় মনে প্রমান করে আমরা নিজ দেশে পরবাসী।
    নেতৃবৃন্দ অবিলম্বে উচ্চ ক্ষমতা সম্পন্ন বিচার বিভাগীয় তদন্ত কমিটির তদন্তের মাধ্যমে, কটুক্তিকারী এবং নিষ্ঠুরতার পিছনে দায়ী ব্যক্তিবর্গকে চিহ্নিত করে বিচারের আওতায় আনার জোর দাবী জানান।
    নেতৃবৃন্দ নিহতদের রুহের মাগফেরাত কামনা করে তাদের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং  সরকারের নিকট আহতদের সুচিকিৎসার ব্যবস্থা করার আহবান জানিয়ে তাদের  আশু রোগ মুক্তি কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি