ভিএজি,বির ষষ্ঠ বর্ষপূর্তি-পূনর্মিলনী ও নৈশভোজ-২০১৭

    0
    546

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২০জুন,সিবিএনএ মন্ট্রিয়ল থেকে:   ভয়েস ফর একাউন্ট্যাবিলিটি এণ্ড গুড গভার্নেন্স ইন বাংলাদেশ – ভিএজি,বির ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে গত সন্ধ্যায় (১৮ জুন রোববার) মন্ট্রিয়লের রেস্টোরেন্ট ক্যাফে রয়্যালে এক পুনর্মিলনী অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়।

    ভিএজি,বি  মুক্তিযুদ্ধের চেতনা লালিত মন্ট্রিয়ল ভিত্তিক একটি অরাজনৈতিক সংগঠন। জাতীয় দিবসসমুহ উপলক্ষ্যে আর জাতীয় ইস্যুকে কেন্দ্র করে ভিএজি,বি বিষয়বস্তু বিশেষজ্ঞ/একাডেমিকস/সামাজিক একটিভিস্টদের সমন্বিত প্যনেলের মাধ্যমে নিয়মিত বিষয়ভিত্তিক/অনির্ধারিত সেমিনার আর আলোচনা সভার আয়োজন করে থাকে। আমাদের ভাষা আন্দোলন আর মুক্তিযুদ্ধে গৌরবময় অবদান রাখার জন্যে সংশ্লিষ্ট বিশিষ্টজনদের ভিএজি,বি সন্মানিত করে থাকে।

    ভিএজি,বি এর প্রচার ও প্রকাশনা সম্পাদক হামোম প্রমোদ সিনহা প্রেরীত বার্তায় জানা যায়,  প্রতিবছর জুন মাসে ভিএজি,বি প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে থাকে। এবার ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষ্যে ভিএজি,বি সেমিনার বা আলোচনা সভার পরিবর্তে ভিএজি,বি পরিবার আর সুহৃদদের সন্মানে ১৮ জুন রোববার মন্ট্রিয়লের ক্যাফে-রয়্যাল রেস্তোরাঁয় ইফতার আর নৈশভোজের আয়োজন করে। আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সভাপতি শাহ মোস্তাইন বিল্লাহ। আয়োজনটি সমন্বয় করেন ভিএজি,বি’র সাধারণ সম্পাদক ডঃ শোয়েব সাঈদ।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহ মোস্তাইন বিল্লাহ, ডঃ শোয়েব সাঈদ, তাজুল মোহাম্মদ, ডঃ ওয়াইজ আহমেদ, ডঃ মাহতাব উদ্দিন চৌধুরী, ডঃ কুদরাতে খোদা, ডঃ সৈয়দ জাহিদ হোসেন, ডঃ রুমানা নাহিদ সোবহান, কম্যান্ডার (অবঃ) এম এ মজিদ, মেজর (অবঃ) এম এ মঈন, মাহমুদুজ্জামান বাবু, রোকেয়া চৌধুরী, অধ্যাপক আবু হোসেন জয়, মাহবুবুর রহমান ভুঁইয়া, শামীম ওয়াহিদ, রওশন আরা শোয়েব, হাজেরা খাতুন, ডাঃ জিনাত ফারাহ নাজ, নুসরাত শারমীন, সিমি চৌধুরী, তাসলিমা মাহবুব, অধ্যাপক আবুল আলম, মাহফুজ খান, আলমগীর কবির, রোকসানা নাজনীন, মাশরেকুল আলম খান, অপরাহ্ণ সুসমিতো, আফাজউদ্দিন তোতন আহমেদ, মুফতি ফারুক, মুস্তাফিজুর রহমান ফিরোজ, সারা জেসমিন, রেবেকা সুলাতানা, সৈয়দ মোহাম্মদ ইনতিসার, জুবাইদা খানম, শামীম আরা, মিলি আকতার, রোক্সানা চৌধুরী, রণজিৎ মজুমদার, ডলি গোমেজ, কাজী শাহজাহান কবির, নাজমা আখতার মনি, চৌধুরী মোহাম্মদ ওমর, দিলীপ কর্মকার, এহসানুল হক কামাল, আরিয়ান হক, হামোম প্রমোদ সিনহা, এ এফ এম মাহমুদুল হাসান, আনোয়ার হোসেন চৌধুরী, অধ্যাপক মোহাম্মদ নাসিরউদ্দিন, এডোয়ার্ড কর্ণেলিয়াস গোমেজ, অধ্যাপক বিদ্যুৎ ভৌমিক, সৈয়দ সানজিদ হোসেন, মাসুম আনাম, মোঃ আশরাফুল কবির, জাহাঙ্গীর আলম, নাহিদা আক্তার, মোঃ সিদ্দিক, মোঃ আব্দুল হাই, নাইম উদ্দিন মুন্তাসির, আনিসুজ্জামান পবন, বিনয় চাকমা প্রমুখ।