ভাড়াটিয়া বাসা থেকে গৃহবধুর লাশ উদ্ধার

    0
    250

    আমারসিলেট24ডটকম,১০মে,শাব্বির এলাহীঃমৌলভীবাজারের কমলগঞ্জে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, শুক্রবার বিকাল পৌনে ৩টায় কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের আদকানি উপজেলা বাজার এলাকায় ভাড়াটিয়া বাসায় আলেজা বেগম (২২) নামে এক গৃহবধু গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যা সঠিক কোন কারণ জানা যায়নি। আলেজা উপজেলা বাজারের ব্যবসায়ী খালিক মিয়ার স্ত্রী ও আদকানি গ্রামের সফিক মিয়ার মেয়ে। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) গৌরাঙ্গ কুমার বসুর নের্তৃত্বে একদল পুলিশ শুক্রবার বিকাল সাড়ে ৪টায় ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরী করে থানায় নিয়ে আসে।

    শনিবার সকালে নিহত লাশের ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়।জানা যায়,প্রায় ৩ বছর পূর্বে নিহত গৃহবধু আলেজা বেগম এর বিয়ে হয় সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় ফরিদপুর গ্রামে। আলেজার স্বামী খালিক মিয়া আদমপুর ইউনিয়নের উপজেলা বাজারে একটি ভাড়া বাসায় বসবাস করে এখানে ব্যবসা করে আসছিল।

    কমলগঞ্জ থানার ওসি মো: এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে পুলিশ অপমৃত্যু মামলা রেকর্ড করবে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।