ভাড়াটিয়াদের উপর হামলা ও শ্লীলতাহানী চেষ্টার অভিযোগ

    0
    250

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক লন্ডন প্রবাসীর বাসা দখল করতে গিয়ে সন্ত্রাসীরা হামলা করেছে ওই বাসার ভাড়াটিয়াদের উপর। এতে গুরুতর আহত হয়েছেন বাসায় বসবাসকারী ভাড়াটিয়া জেসমিন বেগম।

    এদিকে সন্ত্রাসীদের মহুড়া অব্যাহত থাকায় ফের হামলার ভয়ে আতংকে রয়েছেন বাসায় বসবাসকারী ভাড়াটিয়া পরিবারগুলো। রবিবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন লন্ডন প্রবাসী শাহীবাগ এলাকার আবুবক্কর সিদ্দিক মোহনের মালিকানাধীন বাসায় ভাড়া থাকা সরাজ আলীর স্ত্রী জেসমিন বেগম।

    জেসমিন বেগম তার লিখিত বক্তব্যে বলেন, শাহীবাগ এলাকার লন্ডন প্রবাসী আবুবক্কর সিদ্দিক মোহনের নিজ মালিকানাধীন বাসায় তিনি ভাড়া থাকেন। বাসায় আরও ৪/৫ পরিবার ভাড়া থাকেন। আবুবক্কর সিদ্দিক মোহনের নির্দেশে তারা তার মামা মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মো. মশিউর রহমান রিপন এর কাছে বাসার ভাড়া প্রদান করে আসছেন।

    গত ২১ আগষ্ট সন্ধ্যায় একদল সন্ত্রাসী হাতে দেশীয় অস্ত্র নিয়ে জেসমিন বেগমের বাসায় হামলা চালায় এবং শ্লীলতাহানি চেষ্ঠা চলে। পরে স্থানীয় এলাকাবাসী ও শ্রীমঙ্গল থানার এস আই জাকারিয়া ঘটনাস্থলে এসে জেসমিন বেগমকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

    এ ঘটনায় জেসমিন বেগম বাদী হয়ে মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করলে আদালত এফ.আই.আর গ্রহনের জন্য শ্রীমঙ্গল থানাকে নির্দেশ দেন।

    কিন্তু আদালতের নির্দেশের ৫দিন অতিবাহিত হলেও কোন আসামী গ্রেফতার না হওয়ায় এবং বাসার আশেপাশে অচেনা লোকজন নিয়ে প্রতিনিয়ত সন্ত্রাসীরা ঘোরাফিরা করায় ফের হামলার ভয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন ভাড়াটিয়া পরিবারগুলো।

    এ ব্যাপারে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম জানান, আদালতের কোন নির্দেশনা তিনি এখনও পাননি। তবে নির্দেশনা পেলে সত্যতা সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

    উল্লেখ্য একই ঘটনায় অপর পক্ষ ১ সেপ্টেম্বর শনিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মার্কেটের মালিক আব্দুল হালিম তার ব্যবসায়ীদের আতংকের কথা জানান।আরও বিস্তারিতি জানতে নিচের লিঙ্কটি দেখেন-

    মৌলভীবাজার জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে অভিযোগ