ভালোবাসার নামে অভিনয়,প্রতারণা করা ভালো নাঃরাষ্ট্রপতি

    0
    310

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪ফেব্রুয়ারি,ডেস্ক নিউজঃ  রাষ্ট্রপতি আলহাজ্জ মো. আব্দুল হামিদ বলেছেন, কলেজে লেখাপড়া করেছি, সেখানে ভালোবাসার সুযোগ কম ছিল। তাই ভালোবাসা বাসির সুযোগ করতে পারিনি। ভালোবাসা ভালো কিন্তু ভালোবাসার নামে অভিনয়, প্রতারণা করা ভালো না। এ ব্যাপারে সাবধান থাকা উচিত।

    আজ মঙ্গলবার বিকেলে রাজধানীতে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজির সমাবর্তন অনুষ্ঠানে একথা বলেন তিনি।

    রেওয়াজ অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে স্নাতক শেষ করা গ্রাজুয়েটদেরকে সনদ দেন রাষ্ট্রপতি। পরে, নতুন গ্রাজুয়েটদের উদ্দেশ্যে বক্তব্য দেন তিনি। এসময় বিশ্ব ভালোবাসা দিবস এবং বসন্ত নিয়ে রসিকতা করেন।

    রাষ্ট্রপতি আব্দুল হামিদ বলেছেন, বুধ বিশ্ব ভালোবাসা দিবস। ২-৩ দিন যাবৎ ফুলের দাম বেড়ে গেছে। ভালোবাসা দিবসে আরো অসম্ভব ফুলের দাম বেড়ে যাবে। তবে আমাদের কোনো ক্ষতি হবে না, ক্ষতি হবে তোমাদের। আমাদের ভালোবাসার দিন ফুরিয়ে গেছে। তোমরা ভালোবাসো আপত্তি নেই একটু হুসে ভালোবেসো।

    রাষ্ট্রপতি বলেন, ‘সখি ভালোবাসা কারে কয়’, ‘ভালোবাসা মোরে ভিক্ষারী করেছে’, ‘ আশা ছিল ভালোবাসা ছিল আজ আশা নেই ভালোবাসা নেই’ এসব গান ভালোবাসা দিবসে গাওয়া হয়ে থাকে। ভালোবাসার স্থান বেশি ভালো বিশ্ববিদ্যালয়ে। আমি ইউনিভার্সিটিতে পড়তে পারিনি সুতরাং ভালোবাসা বাসির সুযোগ করতে পারিনি। কলেজে লেখাপড়া করেছি, সেখানে ভালোবাসার সুযোগ কম ছিল। সুতরাং ভালোবাসা সম্পর্কে কিছু থিসিস লেখা দরকার ছেলে-মেয়েদের জন্য উপকার হবে।

    তিনি বলেন, ভালোবাসা ভালো কিন্তু ভালোবাসার নামে অভিনয় করা ভালো না, প্রতারণা করা ভালো না। এ ব্যাপারে সাবধান থাকা উচিত। ভালোবাসা অনেক বড় জিনিস। এধরনের কথা আছে বিশ্ব প্রেমিক যে সারা পৃথিবীকে ভালোবাসে। বিশ্ব ভালোবাসা দিবসে সবার ভালোভাবে দিন কাটুন সেই আশাই করি।