ভারতের নারী মন্ত্রীর পোশাক পাল্টানোর দৃশ্য ধারণ গোপনে

    1
    269

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩এপ্রিলঃ দোকানে পোশাক কিনতে গিয়ে গোপন ক্যামেরার শিকার হয়েছেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। ট্রায়াল রুমে  তার পোশাক পাল্টানোর দৃশ্য ধারণ করা হচ্ছিল গোপনে।

    শুক্রবার দুপুরে পর্যটন রাজ্য উত্তর গোয়ার কালাঙ্গুত শহরে ঘটে এই ঘটনা।

    দুপুরে কালাঙ্গুতের ফ্যাবইন্ডিয়া নামের একটি দোকানে পোশাক কিনতে যান ভারতের মানবসম্পদ উন্নয়নমন্ত্রী। কয়েকটি পোশাক বেছে নিয়ে ট্রায়াল রুমে ঢোকেন। সেখানেই তার নজরে পড়ে লুকানো ক্যামেরাটি। দ্রুত বের হয়ে এসে তিনি স্বামীকে ডেকে পাঠান।  সব শুনে স্বামী জুবিন ইরানি দোকানকর্মীদের ওপর চড়াও হন। ফুটেজ দেখাতে বাধ্য করেন তাদের। সেই ফুটেজে দেখা যায়, সত্যি সত্যিই মন্ত্রীর কাপড় পাল্টানোর দৃশ্য ধারণ করা হচ্ছিল!

    জুবিন তখন কালাঙ্গুতের বিজেপির এমএলএ মাইকেল লোবোকে বিষয়টি জানান। স্থানীয় পুলিশ ও লোবো দ্রুত ছুটে আসেন। চলে আসেন বিজেপির বেশ কজন নেতাও। স্মৃতির অভিযোগ গ্রহণ করে পুলিশ। তারা গোপন ক্যামেরা ও ফুটেজ জব্দ করে।

    এরপর স্মৃতি হোটেলে ফিরে যান।  দুই দিনের ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন অভিনেত্রী থেকে রাজনীতিক বনে যাওয়া এই ৩৮ বছর বয়সী।

    ক্ষুব্ধ স্মৃতি পুলিশকে বলেন, “সবখানেই এখন এগুলো হচ্ছে। কিছু লোক আপনাকে গোপনে অনাবৃত অবস্থায় ভিডিও করছে। এরপর নষ্ট করছে আপনার সুনাম।”

    আরো চমকে যাওয়া তথ্য বেরিয়ে আসে পুরো ফুটেজ খতিয়ে দেখতে গিয়ে। নারীদের কাপড় পাল্টানোর দৃশ্য গত চার মাস ধরে ধারণ করা হচ্ছে সেখানে।

    ২০০০ সাল থেকে টানা আট বছর চলা টিভি সিরিয়াল ‘কিঁউ কি শাঁস ভি কাভি বহু থি’তে অভিনয় করে খ্যাতির তুঙ্গে পৌঁছান স্মৃতি। ২০০৩ সালে যোগ দেন বিজেপিতে। সূত্রঃটিএনএন।