ভারতের এক স্কুলছাত্রী পথ ভুলে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে

    0
    199

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃ মা-বাবার সাথে বাংলাদেশে আসা বপ্রিয়াঙ্কা চক্রবর্তী (১৬) নামে ভারতের এক স্কুলছাত্রী অভিমান করে আবার ভারত চলে যেতে গিয়ে শায়েস্তাগঞ্জে এসে পথ হারিয়ে ফেলেছে। গতকাল বুধবার বিকেলে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ দাউদনগর বাজার রেলগেইট এলাকা থেকে তাকে উদ্ধার করেন পৌর কাউন্সিলর আব্দুল গফুর ও স্থানীয় জনতা। পরে তাকে শায়েস্তাগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

    উদ্ধার হওয়া ছাত্রী পুলিশের কাছে জানায়, তার নাম প্রিয়াঙ্কা চক্রবর্তী (১৬)। সে হবিগঞ্জ জেলার বানিয়াচঙ্গ উপজেলার মার্কুলী এলাকার ধীরেন্দ্র চক্রবর্তীর কন্যা।ছোট বেলা থেকে সে ভারতের আসাম রাজ্যের শিলচর তারাপুর এলাকায় তার জেঠুর বাড়িতে বসবাস করছিলেন। সেখানের স্থানীয় স্কুলে ৯ম শ্রেণিতে লেখাপড়া করে সে।

    কিছুদিন পূর্বে তার পিতা-মাতা ভারতে গিয়ে তাকে বাড়িতে নিয়ে আসেন। পরে এলাকার একটি স্কুলে ৮ম শ্রেণিতে ভর্তি করান। এক ক্লাস নিচে ভর্তি করায়, সে পিতা-মাতার সাথে অভিমান করে ভারত চলে যেতে গিয়ে পথভুলে শায়েস্তাগঞ্জে এসে পড়ে। পুলিশ তার স্বজনদের খবর দেয়। শায়েস্তাগঞ্জ থানার এসআই সুদ্বীন চন্দ্র দাশ প্রিয়াঙ্কা চক্রবর্তীকে উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, স্বজনরা এসে প্রিয়াঙ্কাকে নিয়ে যাবে।