ভাদগাঁও তাহেরুন্নেছা উচ্চ বিদ্যালয়ে ২৫বছর পূর্তি পুনর্মিলনী

    0
    239

    “ভবিষ্যৎ প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সুশিক্ষায় শিক্ষিত হওয়া জরুরি সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন”

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮এপ্রিল,আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ শিক্ষার্থীদের সত্যিকারের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। যেকোনো বিষয়ে সর্বোচ্চ জ্ঞান কিংবা বিশেষ দক্ষতা থাকতে হবে। তাহলেই দেশ এগিয়ে যাবে। একটি দেশ, একটি জাতিকে এগিয়ে নিতে এবং ভবিষ্যৎ প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হলে আগে মায়েদের (নারী) সুশিক্ষায় শিক্ষিত হওয়া জরুরি। বিষয়টি উপলব্ধি করে সরকার দেশে নারী শিক্ষার প্রতি সর্বাধিক গুরুত্ব দিয়ে প্রয়োজনীয় সব সুযোগ-সুবিধা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সুশিক্ষায় নারীর অগ্রযাত্রা সমাজ ও জাতিকে আলোকিত করবে এবং দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে যথেষ্ট সহায়ক ভূমিকা রাখবে।

    মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়ননের ভাদগাঁও গ্রামে ভাদগাঁও তাহেরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ এর আয়োজনে বিদ্যালয়ের ২৫ বছর পূর্তি পুনর্মিলনী অনুষ্টানে প্রধান অতিথি মৌলভীবাজার – রাজনগর ৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন শিক্ষার্থীদের উদ্যেশে এসব কথা গুলো বলেন।
    ৭ এপ্রিল শনিবার সকালে পায়রা উড়িয়ে অনুষ্টানের শুভ সূচনা করেন কনকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ । পরে বনাঢ্য শুভা যাত্রা বের হয়। বিকেল ৫টায় এক আলোচনা সভা অনুষ্টিত হয় । স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি এডভোকেট বদরুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মাদ শাহ্ জালাল , মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান,সদর উপজেলা মাধ্যমিক শিক্ষ অফিসার আব্দুস সামাদ মিয়া,জেলা ক্রীড়া সংস্থার আক্তার হোসেন প্রমুখ।
    আলোচনা শেষে সাংকৃতিক অনুষ্টান অনুষ্টিত হয় এতে সংগীত পরিবেশন করেন স্টার ভয়েজ ব্যান্ড ,শিল্পী আসিক , সুপ্রিয়া, ক্লোজাপ তারকা শেফালী সারগাম,এসডি শোয়েব।