ভাতিজার দায়ের কুপে পিতা মেয়ে গুরুতর আহত

    0
    307

    মার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮আগস্ট,ফারুক মিয়া: আচুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের দক্ষিণ মিরাশী গ্রামের মৃত প্রমোদ সূত্রদেবের পুত্র সুকুমার সূত্রধর (৬০) বৃদ্ধা ও তার মেয়ে মিরাশী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী বিভা সূত্রধর (১৭)সহ কে জমির পানি ছাড়াকে কেন্দ্র করে পিতা মেয়েকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে একদল দুর্বৃত্তরা।

    জানা যায়, শুক্রবার ভোর ৬টার দিকে সুকুমারের হাজু করা জমি থেকে ভাই ভাতিজা জোরপূর্বক পানি ছেড়ে নিয়ে গেলে এ সময় এক পর্যায় চাচার সাথে কথা কাটাকাটি হলে ভাই ভাতিজারা পরিকল্পিতভাবে ক্ষিপ্ত হয়ে সুকুমারের ডান হাতে কনির উপর দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

    এ সময় সুকুমারের ছোট মেয়ে ৯ম শ্রেণির ছাত্রী বিভা সূত্রধর এগিয়ে আসলে বাধা দিলে মেয়েটিকে পিঠিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় সুকুমার ও তার মেয়ে বিভাকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    আহত সুকুমার জানায় একই গ্রামের তার আপন ভাই ভাতিজা পরিবারের লোকজন পানি ছাড়া নিয়ে কেন্দ্র করে ক্ষিপ্ত হয়ে নয়ন, সুভাষ, সূর্যকুমারসহ একদল দুর্বৃত্তরা ধারালো অস্ত্র সস্ত্রের আঘাতে গুরুতর আহত পিতা সুকুমার ও তার ছোট মেয়ে বিভা সূত্রধর আশঙ্কাজনক অবস্থায় প্রাথমিক চিকিৎসাধীন রয়েছে।

    এ ব্যাপারে বিভা সূত্রধরের পিতা বাদী হয়ে চুনারুঘাট থানায় ৪/৫জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানায়।