বড়লেখায় বিদুৎপৃষ্ট হয়ে গাছেই এক যুবকের মৃত্যু !

    0
    252

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯এপ্রিল,হাবিবুর রহমান খান:মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার দক্ষিণভাগ (দঃ) ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হরিপুর গ্রামে বিদুৎ পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার পাথারিয়া চা-বাগানের জগনাই টিল্লার মাধব সরদারের ছেলে অদিবাস রিকমুন (৩৫)। স্থানীয় সুত্রে জানা যায়, অদিবাস রিকমুন কাজের জন্য প্রতিদিন বাগান থেকে বিভিন্ন গ্রামগঞ্জে যায়।

    আজ বৃহস্পতিবার (১৯এপ্রিল) প্রতিদিনের ন্যায় কাজ করতে বাড়ী থেকে যান দক্ষিণ হরিপুর গ্রামের মাও শহীদুর রহমানের বাড়ীতে। মাও শহীদুর রহমান অদিবাস রিকমুনকে জ্বালানী কাঠ কুড়াল দিয়ে কেটে কাঠ ঘরে রাখার নির্দেশ দিয়ে তিনি বাড়ি থেকে চলে যান। তার কিছুক্ষণ পর মাও শহীদুর রহমানের বাড়ী থেকে ফোন পেয়ে বাড়িতে গিয়ে দেখেন আম গাছে কাচা কোটা দিয়ে আম পাড়তে উঠে অদিবাস রিকমুন বিদুৎতের তারের সাথে বিদুৎপৃষ্ট হয়ে মারা যায়।

    ঘটনাস্থলে ইউপি সদস্য সাহেদুল ইসলাম সুমন উপস্থিত হয়ে বড়লেখা থানা ও দক্ষিণভাগ (দ:) ইউপি চেয়ারম্যান আজির উদ্দিনকে অবগত করেন। ফোন পেয়ে চেয়ারম্যান ও বড়লেখা থানা পুলিশ তদন্ত অফিসার দেব দুলাল ফোর্সসহ ঘটনাস্থলে পৌছে গাছ থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরনের জন্য লাশ থানায় নিয়ে যান।