ব্লাডম্যান শ্রীমঙ্গল কর্তৃক ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি

    0
    240

    বিশেষ প্রতিনিধি,সুদীপ কৈরী: মৌলভিবাজার জেলার অন্তঃর্গত শ্রীমঙ্গল উপজেলার কাকিয়া ছড়া চা বাগানে শান্তি বিজয় যুব সংঘের উদ্যোগে গতকাল ০১ নভেম্বর শুক্রবার ব্লাডম্যান শ্রীমঙ্গল কর্তৃক আয়োজিত ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানের উৎসাহীকরন কর্মসূচি করা হয়।

    উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজয় যুব সংঘের সভাপতি -মধুসূদন গোয়ালা সহ সভাপতি -রুবেল আহমেদ সম্পাদক -আবদুল রশি এবং আরো উপস্থিত ছিলেন ব্লাডম্যান শ্রীমঙ্গল এর সদস্য মুহিবুর রহমান জুয়েল, মহসীন আবেদিন,শামিম আহমেদ,রিপন মৃর্ধা, আব্দুস সুবহান,ইকবাল হোসেন ভুইয়া,জাহিদুল ইসলাম বাবু,মাহফুজ আহমেদ ছাদি,আরিফুল ইসলাম,মাহবুবুল আলম বাশার,সাব্বির আহমেদ,সাব্বির,রুমান,সোহেল তন্তুবায় ,শাহেদ,জুয়েল, নজমুল,মনির,মতিভাই, রাকিব,আরিফ(সাতগাও), সাজ্জাদ,লিমন,বাপ্পিসহ ব্লাডম্যান শ্রীমঙ্গল এর সকল সদস্যবৃন্দ।

    কাকিয়া ছড়া চা বাগানের শিক্ষিত সমাজের লোকজনসহ সাধারণ চা শ্রমিক সবাই অনেক আনন্দসহিত উক্ত ফ্রি রক্ত গ্রুপ নির্ণয় ও গর্ভবতী মায়েদের গর্ভকালীন সময়ে করণীয় বিভিন্ন বিষয় সমুহের উপর সচেতনতা মূলক আলোচনা অংশগ্রহণ করেন।

    এই কর্মসূচিতে কাকিয়া ছড়া চা বাগানে ৩০৪ জনের রক্তের গ্রুপ ফ্রি ভাবে নির্ণয় করা হয় এবং গর্ভবতী মায়েদের গর্ভকালীন সময় করণীয় বিভিন্ন বিষয়সমুহের উপর সচেতনতামূলক আলোচনা করা হয়।

    ব্লাডম্যান শ্রীমঙ্গল কতৃক আয়োজিত এই মহান কর্মসূচি কে কাটিয়া ছড়া চা বাগানে সকলেই সাধুবাদ জানাই এবং ভবিষ্যতে দেশ ও সমাজের মানুষের সেবায় সর্বদা নিজেদের উৎসর্গ করবেন বলে ব্লাডম্যান শ্রীমঙ্গল সংগঠনের সবাইকে প্রত্যাশা দেন।