বৈদ্যুতিক খুটি বসানোকে কেন্দ্র করে ২গ্রামবাসীর সংঘর্ষ

    0
    258

    আমারসিলেট24ডটকম,০৪এপ্রিলঃ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় গ্রামের উপর দিয়ে বৈদ্যুতিক খুটি বসানোকে কেন্দ্র করে ২ গ্রামবাসীর সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ৫০জন আহত হয়েছে। গুরুতর আহত ৫ জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আজ শুক্রবার দুপুর ২টায় উপজেলার পুর্বপাগলা ইউনিয়নের আলমপুর গ্রামের  ইব্রাহীম আলী ও পার্শ্ববর্তী ঘোড়াডুম্বুর গ্রামের আফরোজ মেম্বারের  লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।
    এলাকাবাসীর সূত্রে জানা যায়, আলমপুর গ্রামের উপর দিয়ে বৈদ্যুতিক খুটি বসানোর সময় ইব্রাহীম আলীর নেতৃত্বে আলমপুর গ্রামবাসী খুটি বসাতে বাধা দেয়। এরই জের ধরে  আজ দুপুর ২টায় আফরোজ মেম্বারের লোকজন জোর করে আলমপুর গ্রামের উপর দিয়ে বৈদ্যুতিক খুটি বসানোর চেষ্টা করলে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে উভয় পক্ষের ৫০জন আহত হয়েছে। সংঘর্ষে গুরুতর আহত ৫জনকে সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্য আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতাল ও স্থানীয় কৈতক স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। তাৎক্ষনিক আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।
    এ ব্যাপারে দক্ষিন সুনামগঞ্জ থানার ওসি মো.ঃ আল-আমিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।