বেনাপোলে ১৪টি হাতবোমা ও রামদাসহ আটক-৩

    0
    238

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬জানুয়ারী,বেনাপোল প্রতিনিধিঃ    বন্দরনগরী বেনাপোল আ’লীগ কার্যলয়ের পিছন থেকে ১৪টি তাজা হাত বোমা, ৪টি রামদা ও ৪টি লোহার রডসহ আ’লীগের তিন কর্মীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা।

    শনিবার (০৬জানুয়ারি) দুপুর ২ টায় বেনাপোলের ছোটআঁচড়া মোড়ের বিপরীতে আ’লীগের দলীয় কার্যলয়ের পিছনে বালিগাদা থেকে এসব বিষ্ফ্রোরক দ্রব ও ধারালো অস্ত্র উদ্ধার হয়।

    আটকরা হলেন, বেনাপোল পৌরসভার ভবারবেড় গ্রামের শাহাজানের ছেলে মধু(২৬), গোলম খবীরের ছেলে ইরশাদ(২৬) ও আব্বাস আলীর ছেলে রনি(২৫)।

    বেনাপোল সদর বিজিবি ক্যাম্পের সুবেদার শহিদুল ইসলাম শহিদ সাংবাদকিদের জানান, তাদের কাছে গোপন খবর আসে নাশকতামুলক কর্মকান্ডের উদ্দেশ্যে বেনাপোল আ’লীগের দলীয় কার্যলয়ের পাশে ধারালো অস্ত্র ও বোমা নিয়ে দূর্বত্তরা অবস্থান করছে। পরে তারা অভিযান চালিয়ে সেখান থেকে হাতবোমা ও ধারালো অস্ত্র উদ্ধার করে। এসময় বোমার পাহারাদার তিন জনকে আটক করা হয়।

    এদিকে আটক আ’লীগের তিন কর্মী জানান, তারা দলীয় অফিসে বসে ছিলেন। এসময় বিজিবি সদস্যরা তাদেরকে বলে বোমা উদ্ধারের বিষয়ে সহযোগীতা করতে ক্যাম্পে উপস্থিত হতে। পরে সেখানে গেলে বিজিবি তাদেরকে আসামী বানিয়ে হাতে হ্যান্ডক্যাপ লাগান।

    উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান বলেন, দলীয় ভাবমুর্তী নষ্ট করার জন্য এটা একটি পক্ষের ষড়যন্ত্র।

    উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুল ইসলাম ওহিদ জানান, রাজনৈতিক ভাবে হয়রানি করার জন্য এটি কারো চক্রান্ত। তবে সাক্ষির নামে তাদের কর্মীদের ডেকে নিয়ে আসামী বানানোর নিন্দাও জানান তিনি।