বেনাপোলে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের অর্ধদিবস কর্মবিরতি

    0
    395

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪জুলাই,বেনাপোল প্রতিনিধিঃ একদেশে দুই নিতি মানিনা মানব না শ্লোগান দিয়ে সারাদেশের ন্যায় বেনাপোল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা সরকারের কোষাাগার থেকে বেতন ভাতা, পেনশন সুযোগ সুবিধা পাওয়ার জন্য অর্ধ দিবস কর্মবিরতি পালন করেছে। সোমবার বেলা ৯ টা থেকে বেলা ১ টা পর্যন্ত পৌরসভার সামানে এ অবস্থান ধর্মঘট পালিত হয়।
    বেনাপোল পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের সভাপতি মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত হয়ে বিভিন্ন বক্তব্য ও বেতন ভাতা পাওয়ার জন্য শ্লোগান দেন।

    বেনাপোল পৌরসভা ও যশোর জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: আব্দুল্লাহ আল মাসুম (রনি) বলেন, আমরা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা যোগাযোগ ব্যবস্থা, সুপেয় পানি সরবরাহ, রাস্তাঘাট আলোকিত করন, বর্জ্য ব্যবস্থাপনাসহ পরিবেশ উন্নয়ন, প্রাথমিক স্বাস্থ্য সেবা, চিত্ত বিনোদন, খেলাধুলা জনশৃংখলা রক্ষাসহ জনগুরুত্বপুর্ন পরিসেবা গুলো জনগনের চাহিদা অনুযায়ী নিরবিচ্ছন্ন তদারকি ও ব্যবস্থাপনায় টেকসই ভাবে প্রদান করার লক্ষে নিরলস পরিশ্রম করে যাচ্ছি।

    তিনি বলেন ৩২৭ টি পৌরসভার প্রায় নিয়মিত ১৫ হাজার কর্মকর্তা কর্মচারী যাদের অধিকাংশ ২ থেকে ১৮ মাস পর্যান্ত বেতন ভাতা না পেয়ে মানবেতর জীবন যাপন করছে। সরকার যদি তাদের দাবি দাওয়া না মেনে নেয় তাহলে সারাদেশের ন্যায় বেনাপোল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা বৃহত্তর কর্মসুচি দিতে বাধ্য হবে।

    তিনি আরো বলেন, এর আগে ১ ঘন্টা কলম বিরতী ছিল এখন থেকে প্রতি সোমবার বেলা ৯ টা থেকে ১ টা পর্যান্ত অর্ধবেলা কলম বিরতী থাকবে।