বেনাপোলে দু’টি বাড়িতে ডাকাতি:২৫লক্ষ টাকার মালামাল লুট

    0
    212

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪মার্চ,বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল দূর্গাপূর রোডে গত রাত ২টার দিকে দুই বাড়িতে ফ্যামিলির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে স্বর্ণ ও নগদ অর্থ সহ ২৫ লক্ষ টাকা ডাকাতি করে নিয়ে গেছে দূর্বত্তরা।

    ৩ রা মার্চ /১৮ইং শনিবার রাতে আনুমা‌নিক ২টার দিকে সাংবাদিক বকুল মাহবুব ও পার্শ্ববর্তী আমদানি কারক হাজী নজরুল ইসলাম বাড়িতে এই ডাকাতি সংঘটিত হয়েছে।

    বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী ও বাংলাদেশ প্রতিদিন বেনাপোল প্রতিনিধি হাজী বকুল মাহবুব বলেন, প্রতিদিনের ন্যায় খাওয়া দাওয়া করে ঘুমায়ে পড়লে । রাতে আনুমা‌নিক ২টার দিকে ভবনের পিছনে দরজা ভেঙে ভিতরে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল সকলের মুখে ডাব বাঁধা আমাদের কে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে স্বর্ণ-অলংকারসহ প্রায় ২০ লক্ষ টাকা ডাকাতি করে নিয়ে গেছে।

    অপরদিকে একই রাতে পার্শ্ববর্তী বাড়ি সিএন্ডএফ ব্যবসায়ী ও আমদানি কারক হাজী নজরুল ইসলাম এর বাড়িতে ২য় তালার জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে বাড়ীর লোকজনের হাত পা বেঁধে স্বর্ন ও নগদ অর্থ সহ প্রায় ৫ লক্ষাধিক টাকা ডাকাতি হয়েছে। দুই বারিতে মোট ২৫ লক্ষ টাকা ডাকাতি করে নিয়ে গেছে দূর্বত্তরা ।

    এব্যাপারে ভুক্তভোগীরা বলেন কে বা কারা এ ডাকাতি করেছে আমরা কাহাকেও চিনতে পারেনি। তবে থানা পুলিশকে অবগত করা হয়েছে।