বেনাপোলে দু’গ্রুপে সংঘর্ষের ঘটনায় মামলা গ্রেফতার ৩

    0
    187

    আমারসিলেট24ডটকম,নভেম্বর,এম,ওসমানঃ বেনাপোল পোর্ট থানাধীন বাহাদুরপুর বাওড় দখলকে কেন্দ্র করে স্থানীয় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক পক্ষের করা মামলায় যুবলীগের ৩ কর্মীকে মঙ্গলবার রাত ১১ টায় গ্রেফতার করেছে পুলিশ।

    গত সোমবার রাতে হামলা, ভাংচুর ও হত্যা প্রচেষ্টার অভিযোগ এনে বদিউজ্জামান নামে এক আ’লীগ নেতা ৩৮ জনকে আসামী করে মামলা দায়ের করে ছিলেন।

    আটককৃতরা হলেন, পোর্ট থানার ধান্যখোলা গ্রামের ওমর মল্লিকের ছেলে হায়দার (২৮), মতলেবের ছেলে এনাই (২৫) ও সন্তোষের ছেলে মঈনুল (২২)।

    স্থানীয়রা জানায়, গত এক সপ্তাহ ধরে বাহাদুরপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মিজান এবং সাধারণ সম্পাদক মফিজের সমর্থকদের মধ্যে বাওড় দখল নিয়ে দফায় দফায় ধাওয়া, পাল্টা ধাওয়ার ও মারপিটের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কয়েকজন ধারালো অস্ত্রের আঘাতে আহত ও গুলিবিদ্ধ হয়। এ ঘটনার জের ধরে গত ৩ দিনে আ’লীগের দু’পক্ষের দুই জন বাদী হয়ে পোর্ট থানায় পৃথক দুটি মামলা দায়ের করে।

    মঙ্গলবার দুপুরে আটককৃত তিন যুবলীগ কর্মীর বাড়িঘর ভাংচুর করে অপর গ্রুপের সদস্যরা, তারা এই অভিযোগ থানায় দিতে আসে। এ সময় আ’লীগ নেতা বদিউজ্জামানের করা মামলায় পুলিশ তাদের থানা থেকে আটক করে। এ ঘটনায় এলাকায় আরো উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয়রা যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনার আশঙ্কা করছেন ।

    বেনাপোল পোর্ট থানা পুলিশের ওসি অপূর্ব হাসান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।